crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১১:০৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

পঞ্চগড়ে বণিক সমিতির সভাপতিসহ ৬ প্রতিনিধির বিরুদ্ধে মি’থ্যা মামলার প্রতিবাদ 

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ১৫, ২০২২ ৯:৫৫ অপরাহ্ণ
পঞ্চগড়ে বণিক সমিতির সভাপতিসহ ৬ প্রতিনিধির বিরুদ্ধে মি’থ্যা মামলার প্রতিবাদ 

আল মাসুদ,পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড়ের টুনিরহাট বাজারের বণিক সমিতির সভাপতিসহ ৬ প্রতিনিধির বিরুদ্ধে মি’থ্যা মামলা দায়ের এর প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত  হয়েছে।
সোমবার (১৪ মার্চ) রাতে পঞ্চগড় সদর উপজেলার ৪নং কামাতকাজল দিঘীর টুনিরহাট বাজারের বটতলিতে বণিক সমিতির নেতৃবৃন্দ,ব্যবসায়ী ও দোকান মালিকগণ প্রতিবাদ সভার আয়োজন করে।
জানা যায়,কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের আমতলা কাজীপাড়া গ্রামের বিধবা জরিনা বেগমের দোকান ঘর ভাড়া নেয় ৪নং কামাতকাজল দিঘী ইউনিয়নের বোয়ালমারী গ্রামের ইউসুফ আলী। ভাড়া নিয়ে ব্যবসা করে আসছিল ইউসুফ আলী। দীর্ঘদিন ধরে ভাড়া না দিয়ে দোকান ঘরটি নিজের বলে দাবি করে।এদিকে ঘর ফেরত চেয়ে টুনিরহাট বাজার বণিক সমিতিতে গত ১৪/২/২০২২ইং একটি আবেদন করেন জরিনা বেগম।বণিক সমিতির সভাপতিসহ প্রতিনিধিরা ইউসুফ আলীকে ঘর মালিককে ভাড়া নেওয়া ঘরটি ফেরত দেয়ার জন্য বলে। ভাড়াটিয়া ইউসুফ আলী আজ দিব, কাল দিবো বলে কালক্ষেপন করতে থাকে।
এমনতাঅবস্থায় হঠাৎ দোকান মালিকে তার ঘর ফেরত না দিয়ে গত ৮ মার্চ টুনিরহাট বাজারে ইউসুফ আলীর প্রধানের মডার্ণ কসমেটিকস, মনিহারী দোকানে ৩ লক্ষ টাকা চাঁ’দাবাজির অভিযোগে টুনিরহাট বাজারের ব্যবসায়ী ১। জাবের আলী(৪২) ২। হারুন(৩৫) ৩। মকছেদ আলী(৪০) ৪। টুনিরহাট বাজার বণিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা(৩৮) ৫। টুনির হাট বাজার বণিক সমিতির ক্রীড়া সম্পাদক পরিতোষ(৩৮) ৬। টুনির হাট বণিক সমিতির সভাপতি আবেদ আলীর(৫৫) নামে বিজ্ঞ আমলী আদালত-১ পঞ্চগড় সদর, পঞ্চগড় এ ৬ জনের নাম উল্লেখ করে একটি চাঁ’দাবাজির মামলা দায়ের করে।
এদিকে মামলা দায়ের করার কথা জানতে পেরে বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ,ব্যবসায়ী ও দোকান মালিকগণ এক জরুরি প্রতিবাদ সভার আয়োজন করেন।
উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন,পঞ্চগড় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী আল তারিক,কাজলদিঘী কালিয়াঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মমিন, কামাত কাজলদীঘি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ,টুনিরহাট বাজার বণিক সমিতির সভাপতি আবেদ আলী শাহ,,ক্রীড়া সম্পাদক পরিতোষ শর্মা, ভুক্ত ভোগীর সন্তান জাকারিয়াসহ ঘর মালিক ও ব্যবসায়ীরা।
উপস্থিত বক্তারা বলেন,অবিলম্বে টুনিরহাট বাজার বণিক সমিতির সভাপতিসহ ৬ প্রতিনিধির নামে যে  মি’থ্যা মামলা দেওয়া হয়েছে। সে মামলা দ্রুত প্রত্যাহার করা না হলে তারা কঠোর আন্দলনের হুঁশিয়ারি দেন বণিক সমিতির নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও দোকান মালিকগণ।তারা আরো বলেন,প্রতিবাদ সভার মাধ্যমে জানার পরেও  যদি এই মি’থ্যা,বানোয়াট মামলাটি  প্রত্যাহার করা না হয় তাহলে টুনিরহাট বাজারের সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার হুঁশিয়ারি দেন।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ঝিনাইদহে ক্যান্সার আক্রান্ত সঙ্গীত শিল্পী জ্যোতির চিকিৎসায় সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ৫০ হাজার টাকা প্রদান

ঝিনাইদহে ক্যান্সার আক্রান্ত সঙ্গীত শিল্পী জ্যোতির চিকিৎসায় সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ৫০ হাজার টাকা প্রদান

ঝিনাইগাতীতে মাদক ও অস্ত্র মামলার ওয়ারেণ্টভুক্ত আসামি গ্রেফতার

ডোমারে বামুনিয়া ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণা

ঝিনাইদহে টানা বৃষ্টিতে বিপাকে খেটে খাওয়া  নিম্ন আয়ের মানুষ

রংপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

ঝিনাইদহে শুরু হয়েছে মধুবৃক্ষ খেজুর গাছের রস সংগ্রহ

ডোমারে সচেতনতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত

জামালপুরে নাতির কুকর্মের দায়ে ৮৫ বছর বৃদ্ধের সঙ্গে ১১বছরের শিশুকন্যার বিয়ে

ঝিনাইদহ জজ কোর্টের উকিল বারের নাম ভাঙিয়ে নিজেকে উকিল পরিচয়ে প্রতারণা, হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা

ওসি তার থানা এলাকার সামাজিক নেতা, হ্যামিলনের বাঁশিওয়ালা হতে পারেন : আইজিপি