crimepatrol24
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৩:০৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নীলফামারীর সৈয়দপুরে বিয়ের ৫ মাসে মাথায় নববধূর মৃত্যু!

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ৮, ২০২০ ৩:৩৬ অপরাহ্ণ

ক্রাইম রিপোর্টার নীলফামারী॥ বিয়ের মাত্র সাড়ে ৫ মাসের মাথায় শ্বশুরবাড়িতে লাশ হলো নববধুূশম্পা রানী।রবিবার(৭জুন)স্বামী অনিবাশ চন্দ্র সরকারের বাড়ি নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের হিন্দুপাড়া থেকে ওই নববধূর লাশ উদ্ধার করে সৈয়দপুর থানা পুলিশ।ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল। শম্পা দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা বাসুদেব পাড়া গ্রামের জোতিষ চন্দ্র দাসের মেয়ে। স্বামী অনিবাশ চন্দ্র সরকার কুড়িগ্রামে ব্র্যাকে কর্মরত। সে বাবা- মায়ের পছন্দে শম্পাকে বিয়ে করলেও তার কর্মস্থলে স্ত্রীকে নিয়ে যায়নি।
শম্পার শ্বশুর সতিষ চন্দ্র সরকার জানান, শনিবার রাত আনুমানিক ৮টার দিকে বাড়িতে আগুন লাগে। আগুনে ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়। রাত আনুমানিক দেড়টার সময় পুত্রবধূ শম্পা অসুস্থ হয়ে পড়লে তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।এরপর মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়।

খবর পেয়ে শম্পার বাবা জোতিষ চন্দ্র দাস ও আত্মীয়- স্বজনরা এসে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে অভিযোগ তুলে সৈয়দপুর থানায় খবর দেয়।
নিহত শম্পার বাবা জানান,মেয়ের শ্বশুর বাড়ির লোকজন আমার মেয়েকে মেরে ফেলে বাড়িতে আগুন লাগার নাটক করেছেন। আমরা এ হত্যাকাণ্ডের বিচার চাই ।
শম্পার মামা অভিজিৎ দাস মিঠু বলেন, বাড়িতে আগুন লাগার যে ঘটনা তারা উল্লেখ করছেন সেটা যে সাজানো তা আগুনে পোড়া ঘরের দৃশ্য দেখলেই বোঝা যায়। বলা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। কিন্তু তাতে ঘরের নিচের অংশে কোন কিছুুই পুুড়ে নাই। শুধুমাত্র ওপরের চালের কাঠ ও টিন পুুড়ে গেছে। এমনকি ঘরের অন্যান্য জিনিষপত্র সামান্যতম ক্ষতিগ্রস্তও হয়নি। মূলত তারা সন্ধ্যা রাতেই শম্পাকে নির্যাতন করে মেরে ফেলেছে। পরে ঘটনা ধামাচাপা দিতে আগুনের নাটক করে। তারা মামলা না করার জন্য সালিশ বৈঠকের জন্য চাপ দিচ্ছে। অথচ বিয়ের সময় আমরা মেয়ের সুখের জন্য নগদ ৭ লাখ টাকা, ২ লাখ টাকা মূূল্যের স্বর্ণালংকার ও ১ লাখ টাকার আসবাবপত্র প্রদান করা হয় ছেলে পক্ষকে। এরপরেও আমাদের মেয়ের লাশ দেখতে হলো! আমরা টাকার বিনিময়ে মীমাংসা নয়, এ্ই হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান বলেন, নিহত গৃহবধূর বাবার লিখিত অভিযোগ পেয়েছি।রবিবার বিকেলে শম্পা রানীর মরদেহ জেলার মর্গে ময়না তদন্ত করা হয়। ময়না তদন্তের রিপোর্ট মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ঝিনাইদহের মহারাজপুর খড়িখালী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে আয়া নিয়োগে ৬ লক্ষ টাকা ঘুষ গ্রহণের অভিযোগ

কালীগঞ্জে মোবাইল কোর্টের অভিযানে ১০ হাজার কেজি গুড়া চাপাতিসহ প্রতিষ্ঠান সিলগালা

দৌলতপুরে পৃথক ৩টি অভিযানে ২৯ বোতল ফেনসিডিলসহ আটক-২

ময়মনসিংহের গৌরীপুরে বিভিন্ন আয়োজনে মীনা দিবস উদযাপন

ময়মনসিংহের গৌরীপুরে বিভিন্ন আয়োজনে মীনা দিবস উদযাপন

পঞ্চগড়ে ১৫টি গাঁজার গাছসহ গাঁজা ব্যবসায়ী আটক

রানীশংকৈল নেকমরদ ইউনিয়নের কৃষকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মধুপুরে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল শোভাযাত্রা

ঝিনাইদহের ঐতিহ্যবাহী ১০ মাথা খেঁজুর গাছটি আম্পানের তান্ডবে ভেঙ্গে গেছে

পঞ্চগড়ে ১কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

দৈনিক জামালপুর দিনকালের নতুন অফিস উদ্বোধন উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল