crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় ভোর ৫:১২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নাসিরনগরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
নভেম্বর ২৮, ২০২৩ ৮:৩০ অপরাহ্ণ

 

আকতার হোসেন ভূইঁয়া, নাসিরনগর( ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে নৌকা প্রতিক পাওয়ায় বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এমপিকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানিয়েছে এলাকার দলীয় নেতাকর্মীরা। এসময় নেতাকর্মীদের ফুলেল ভালবাসায় সিক্ত হন তিনি।

দলীয় মনোনয়ন পাওয়ার পর আজ মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে ফেরার খবরে শত শত নেতাকর্মী তাকে অভ্যর্থনা জানাতে লাখাই -নাসিরনগর- সরাইল আঞ্চলিক মহাসড়কে ধরন্তী অবস্থান নেয়। এসময় গাড়ী থেকে নামলে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানানো হয়। এরপর একটি বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপিকে সাথে নিয়ে নিজ উপজেলা নাসিরনগরে ফেরেন নেতাকর্মীরা। এসময় বিভিন্ন ইউনিয়ন ও আ’লীগ সমর্থিত সংগঠন এবং ব্যক্তিরা এমপিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

পরে স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ‍্যালয় মাঠে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম বলেন, ‘উপ-নির্বাচনসহ দুটি নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে এই আসন উপহার দিয়েছি। এমপি নির্বাচিত হবার পর থেকে এলাকার লোকজনদের সার্বিক সহায়তা ও সেবা দিয়ে আসছি। সব সময় সুখে-দু:খে তাদের পাশে রয়েছি। এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। যে কারণে প্রধানমন্ত্রী আমাকে তৃতীয়বারের মতো দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি এলাকার জনসাধারনের প্রতি চিরকৃতজ্ঞ। আমি আরো বেশি কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি। তিনি আমাকে আবারো মনোনয়ন দিয়ে এলাকার জনসেবা করার সুযোগ করে দিয়েছেন। আশা করছি, জনগণের অফুরান ভালবাসায় আবারো বিপুল ভোটে জয়লাভ করে এই আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো।’

তিনি দলমত নির্বিশেষে আ’লীগের প্রতিক নৌকা মার্কাকে বিজয়ী করতে এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সবার সহযোগিতা কামনা করেছেন।

এসময় উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ, নাসিরনগর উপজেলা আ’লীগের সভাপতি অসিত কুমার পাল, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ জিতু মিয়া, বাহার উদ্দিন চৌধুরী,সাধারণ সম্পাদক লতিফ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু , উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ রায়হান আলী ভূইয়া, যুগ্ম আহবায়ক ভানু চন্দ্র দেব,উপজেলা মহিলা আওয়ামীলীগ আহবায়ক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার ও সদস্য সচিব শাহানা বেগম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল চৌধুরী, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি এইচ এম শুভ সিদ্দিকী ও সাধারণ সম্পাদক রাহুল রায়সহ দলীয় জনপ্রতিনিধি, আ’লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সোনাডাঙ্গায় চাঞ্চল্যকর হত্যা মামলার ২৪ ঘণ্টার মধ্যে ৩ আসামি গ্রেফতার

সোনাডাঙ্গায় চাঞ্চল্যকর হত্যা মামলার ২৪ ঘণ্টার মধ্যে ৩ আসামি গ্রেফতার

জামালপুরে ভ্রাম্যমাণ আদালতের ৩৫টি মামলায় ত্রিশ হাজার চারশত টাকা জরিমানা

শৈলকুপায় ঢিলেঢালা লকডাউনে বাড়ছে সংক্রমণ ঝুঁকি

ঝিনাইদহে অন্ত:সত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী গ্রেফতার

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৭ ব্যবসায়ী গ্রেফতার

কেএমপি’র অভিযানে গাঁ-জা-সহ ১ ব্যবসায়ী গ্রেফতার

নির্বাচনের পরিবেশ অনুকূল নয় আর রাজনৈতিক সংকট নিরসনের সামর্থ্য আমাদের নেই: সিইসি

১১৬ জনকে নিয়োগ দেবে বস্ত্র ও পাট মন্ত্রণালয়

জগন্নাথপুর বাজারে মাছ-আনাজ বিক্রির স্থান নিয়ে মতবিরোধ

সিরাজগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে ১ হাজার পিস ই’য়াবাসহ গ্রে’ফতার ১

সিরাজগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে ১ হাজার পিস ই’য়াবাসহ গ্রে’ফতার ১