crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:১৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নাসিরনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জম্মদিন পালিত

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৮:৩২ অপরাহ্ণ

 

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)সংবাদদাতা :  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জম্মদিন পালিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে জম্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি‘র নেতৃত্বে উপজেলা সদরে একটি আনন্দর‌্যালী বের হয়। র‌্যালী শেষে স্থানীয় কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণে আলোচনায় প্রধান অতিথি ছিলেন সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। উপজেলা আওয়ামীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগ সাংস্কৃতিক সম্পাদক অরুন জ্যোতি ভট্রার্চায ও তথ্য বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক জুরানের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ডাঃ মোঃ কিরণ মিয়া,মোঃ জিতু মিয়া,চাতলপাড় ইউপি চেয়ারম্যান শেখ আবদুল আহাদ,সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়,সৈয়দ লিয়াকত আব্বাস টিপু,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি অঞ্জন কুমার দেব ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব মোঃ শাখাওয়াত হোসেন প্রমুখ। এসময় উপজেলা,ইউনিয়ন আওয়ামীলী ও অঙ্গসংগঠনের তৃণমূল পযার্য়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই শেখ হাসিনার ৭৫তম জম্মদিনের কেক কাটা হয়। আলোচানসভা শেষে দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এর আগে শেখ হাসিনার ৭৫তম জম্মদিন উপলক্ষে সরকারি ডিগ্রি কলেজ প্রাঙ্গণে করোনা ভ্যাকসিনের গণটিকার ও শেখ হাসিনার জীবনী ও উন্নয়ন নিয়ে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দিনব্যাপী ১২৬টি বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে লেখা দেওয়ালিকা প্রদর্শনীর ফিতা কেটে উদ্বোধন করেন মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

প্রধান অতিথির বক্তব্যে বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি প্রধানমন্ত্রীকে জম্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, বাংলাদেশের সবচেয়ে বিচক্ষণ সফল রাজনৈতিক মানুষটির নাম শেখ হাসিনা। বাংলাদেশে উন্নয়নের নামও শেখ হাসিনা।শেখ হাসিনার নেতৃত্বে সারা দুনিয়ায় বাংলাদেশ আজ প্রশংসিত ও সমাদৃত। দেশের জন্য জীবনের ঝুঁকি নিয়েও তিনি অসীম সাহসে তাঁর লক্ষ্য অর্জনে থেকেছেন অবিচল । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন, ততদিন এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাবেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৬ মা’দক কারবারি গ্রে’ফতার

কেএমপি’র অভিযানে মাদকসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

মাদকাসক্তি নিরাময় কেন্দ্র ওয়েসিস’র উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

ঝিনাইদহে ৭ দিন ব্যাপি প্রযোজনা ভিত্তিক নাট্যকর্মশালা শুরু

নাসিরনগরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

নাসিরনগরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

রংপুরে বাকশিস’র মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

ময়মনসিংহের ধোবাউড়ায় জমিসংক্রান্ত বিরোধের জেরে যুবক খু’ন

ভাঙ্গায় অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের ১০ সদস্য গ্রেফতার

রংপুরে ইয়াবা দিয়ে ফাঁসানোর সময় পুলিশের এএসআই আটক

নেত্রকোনার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় একজনের মৃত্যু