crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১০:৫৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নরসিংদীতে তরুণীর শরীরে কেরোসিন ঢেলে আগুন, আটক ১

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ১৪, ২০১৯ ৩:৫১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক >> নরসিংদীতে ফুলন রানী বর্মণ (২০) নামের এক তরুণীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের পৌর এলাকার বীরপুর বর্মণপাড়ায় এ ঘটনা ঘটে। অগ্নিদগ্ধ ফুলন রানী বর্মণকে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ফুলন নরসিংদী পৌর এলাকার বীরপুরের যুগেন্দ্র বর্মণের মেয়ে। এ ঘটনায় গতকাল শুক্রবার বিকেলে ফুলনের বাবা যোগেন্দ্র চন্দ্র বর্মন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এর আগে বৃহস্পতিবার রাতেই অগ্নিদগ্ধের ঘটনায় জড়িত থাকার সন্দেহে সঞ্জিব রায় নামের একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। 

পুলিশ ও অগ্নিদগ্ধ তরুণীর পরিবারিক সূত্রে জানা যায় , সন্ধ্যার পর শাজাহান মোক্তার নামে ফুলনের বাবার এক সহকর্মী কাজের সূত্র ধরে তাদের বাড়িতে আসেন। রাত সাড়ে ৮টার দিকে ফিরে যাওয়ার সময় তার সঙ্গে কেক কিনতে যান ফুলন। কেক কিনে ও মোবাইল ফোনে রিচার্জ করে রেললাইন পার হয়ে বাড়ির গলির মুখে পৌঁছার পর চলে যান শাজাহান মোক্তার। নির্জন আর অন্ধকার গলি ধরে একা বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা ফুলনের হাত ও মুখ চেপে ধরে খোলা একটি জায়গায় নিয়ে আসে। দুর্বৃত্তদের একজন তার মুখ চেপে ধরে রাখে, আর অন্যজন তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় ফুলনের শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। উপস্থিত ব্যক্তিরা পানি ও চটের বস্তা চাপা দিয়ে তার শরীরের আগুন নেভান। পরে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

ফুলন জানায়, কেক কেনার পর অন্ধকার গলি দিয়ে বাড়িতে ফেরার সময় দুজনকে দাঁড়িয়ে সিগারেট খেতে দেখি। তখন একটু ভয় পেতে দ্রুত পা চালালেও ওই দুইজন দৌড়ে গিয়ে আমার মুখ চেপে ধরে কেরোসিন ঢেলে দেয়। তারপর একটি ম্যাচের কাঠি ধরিয়ে আমার দিকে ছুড়ে মারে। আগুন ধরে যাওয়ার পর আমি চিৎকার শুরু করলে তারা পালিয়ে যায়। অন্ধকারের কারণে আমি তাদের চিনতে পারিনি।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, এ ঘটনায় ফুলনের বাবা যোগেন্দ্র বর্মন বাদী হয়ে অজ্ঞাতনামা দু’জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আমরা ঘটনাস্থল থেকে দাহ্য পদার্থের বোতল, ম্যাচ, মেয়েটির পুড়ে যাওয়া চুলসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। বেশ কয়েকটি বিষয়কে সামনে রেখে আমরা তদন্ত শুরু করেছি। খুব দ্রুত আমরা অপরাধীদের শনাক্ত করতে পারব । এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সঞ্জিব রায় নামের একজনকে আটক করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

হোমনায় মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

পাবনায় পুত্রবধুর হাতে শাশুড়ি খুন, আটক- ৪

কলারোয়ায় জাতীয় ভোটার দিবস পালিত

ডোমারে মুফতি মাওঃ আব্দুল হাকিম আনসারী সাহেবের জানাজা সম্পন্ন

করোনা পরিস্থিতে বিভিন্ন সেবামুলক কার্যক্রম অব্যাহত রেখেছেন রংপুর জেলা আওয়ামী লীগ নেতা এরশাদ হক রঞ্জু

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৩ ব্যবসায়ী গ্রে’ফতার

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৩ ব্যবসায়ী গ্রে’ফতার

নাসিরনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকা ও টিন বিতরণ

করোনায় আক্রান্ত হলেন স্বাস্থ্যের ডিজি

নাসিরনগরে জাতীয় বীমা দিবস পালিত

সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক বিদ্যুৎ’র নিজস্ব তহবিল থেকে ৪০০ পরিবারকে সহায়তা