crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:২৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ধামরাইয়ে প্রেমের ফাঁদে ফেলে মুক্তিপন আদায়ের অভিযোগে নারীসহ প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ৫, ২০২১ ১১:২০ অপরাহ্ণ

ক্রাইম পেট্রোল ডেস্ক>> ঢাকার ধামরাইয়ে  প্রেমের ফাঁদে ফেলে মুক্তিপন আদায়ের অভিযোগে প্রতারক চক্রের এক নারীসহ চারজনকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ।
আজ শনিবার ৫ জুন, ২০২১ খ্রি. মো. সো‌হেল রানা,এআই‌জি (মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স),বাংলা‌দেশ পু‌লিশ এক প্রেস নোটে এ তথ্য নিশ্চিত করেছেন।
প্রেস নোটে  জানানো হয়, এক ভুক্তভোগী বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংকে জানিয়েছে, তাকে একটি প্রতারক চক্র প্রেমের ফাঁদে ফেলে আটকে রেখে মুক্তিপন আদায় করেছে। ভুক্তভোগী ব্যক্তি একটি বেসরকারী প্রতিষ্ঠানে আইটি সেকশনে কাজ করেন। প্রথমে অনলাইনে তার সাথে সখ্যতা গড়ে তোলে প্রতারক চক্রের এক নারী। প্রেম ও দৈহিক সম্পর্কের লোভ দেখিয়ে তাকে ডাকা হয় ধামরাইয়ের একটি বাড়িতে। সেই নারীর সাথে সময় কাটাতে তিনি সেখানে যাওয়া মাত্রই তাকে আটকে ফেলা হয়। একই চক্রের কয়েকজন পুরুষ জোরপূর্বক তার কিছু স্পর্শকাতর ছবি তুলে ও ভি‌ডিও ক‌রে রাখে। তাদের চাহিদা মতো টাকা না দিলে লোকটির পরিবারের কাছে ছবি ও ভিডিওগুলো পাঠিয়ে দেয়ার হুমকি দেয়া হয়। মানসম্মানের ভয়ে নিতান্ত বাধ্য হয়েই প্রতারক চক্রকে তাৎক্ষ‌ণিকভা‌বে বিকা‌শের মাধ্য‌মে দেড় লক্ষ টাকা মুক্তিপন হিসেবে দিতে হয়।
লোকটিকে ছেড়ে দেয়ার পরও নানাভাবে তাকে হয়রানি করছিল এই চক্রটি। ভুক্তভোগী বিষয়টি তার পরিবার ও নিকটজনদের কাছ থেকে লুকিয়ে রেখেছিল। পরবর্তীতে মানসিক যন্ত্রনা ও পীড়নের কারণে সে উপায় খুঁজছিল এই চক্রটিকে কীভাবে আইনের আওতায় আনা যায়। এরই মধ্যে পত্রিকায় কোনো একটি সংবাদে সে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং সম্পর্কে জানতে পারে। তাই, সে মিডিয়া উইংকে বার্তা পাঠিয়ে তাদের সহযোগিতা চায়।
বার্তা পেয়ে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং আশুলিয়া থানার ওসি এস এম কামরুজ্জামান, পিপিএম’কে এ বিষয়ে সম্ভাব্য সকল তথ্য সরবরাহ করে প্রতারক চক্রটিকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে নির্দেশনা দেয় এবং ঢাকা জেলার অতিঃ পুলিশ সুপার মো. আব্দুল্লাহীল কাফী, পিপিএম’কে সার্বিক কার্যক্রম তদারকির দায়িত্ব দেয়া হয়। ইন্সপেক্টর অপা‌রেশন্স আব্দুর রাশিদ এবং সাব-ইন্সপেক্টর মো: ইকবাল হোসেন এর নেতৃত্বে একটি টিম এ বিষয়টি নিয়ে কাজ করতে মাঠে নামে। প্রযুক্তির সহায়তা এবং অনুসন্ধানী নানা কৌশল ব্যবহার করে এই চক্রের এক নারী সহ মোট চার জনকে ০৪ জুন ২০২১ খ্রি. বিকেলে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ। চক্রের অপর এক সদস্যকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উপযুক্ত আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ডোমারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবা ও মেয়েকে পিটিয়ে জখম

মাদারীপুরে ডা’কাতির প্রস্তুতিকালে দেশীয় অ’স্ত্রসহ ৫ ডা’কাত গ্রেফতার

নীলফামারীতে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক সভা

মধুপুরে মাস্ক না পরার অপরাধে ১১ ব্যাবসায়ীর জরিমানা

নাসিরনগরে “স্মার্ট লাইভস্টক বাজার”স্কুল ক্যাম্পিং অনুষ্ঠিত

মাছরাঙা টিভির পঞ্চগড় প্রতিনিধি খোরশেদ আলম আর নেই

পটুয়াখালীর রাঙ্গাবালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তিন যুবককে পেটালেন ছাত্রলীগ নেতারা

৭৬ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন

সাংবাদিককে কারাদণ্ড দেওয়ার ঘটনায় কুড়িগ্রামের ডিসি প্রত্যাহার, বিভাগীয় মামলার সিদ্ধান্ত

হোমনায় হতদরিদ্রদের তালিকা যাচাই- বাছাই মনিটরিংয়ে ইউএনও