crimepatrol24
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:৩৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডোমারে দ্রুত রাস্তা মেরামতের দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ৯:৫৯ অপরাহ্ণ
ডোমারে দ্রুত রাস্তা মেরামতের দাবিতে মানববন্ধন

 

 

 

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারে আন্ধরু মোড় থেকে পুঠির মোড় পর্যন্ত রাস্তা ভে’ঙ্গে ফেলে রাখায় ভো’গান্তির শিকার হাজারো মানুষ। দ্রুত রাস্তা মেরামতের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি করেছে এলাকাবাসী।

শনিবার (৪ ফ্রেব্রুয়ারি) বিকালে আন্ধরুমোড় এলাকার শাওন হিমাগারের সামনে সড়কে ঘণ্টাব্যপি মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। এ সময় উক্ত সড়কে যানচলাচল বন্ধ থাকে। পল্লী চিকিৎসক ডাঃ ইয়াছিন আলী’র সভাপতিত্বে মাহাবুবুর রহমান মিলনের সঞ্চালনায় সমাজসেবক আমিনুর রহমান, সাবেক ইউপি সদস্য নুর ইসলাম, মাওঃ কামরুল ইসলাম আরেফী, জিকরুল ইসলাম, মোশারফ হোসেন, মজনু রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আন্ধরু মোড় থেকে শুরু করে পুঠির মোড় পর্যন্ত ৩ কিলোমিটার রাস্তা মেরামত করার জন্য ভে’ঙ্গে ফেলে। শুধু মাত্র খোয়া বিছিয়ে রেখে বিগত ১ বছর কোন প্রকার কাজ না করায় ধুলাবালিতে চরম ভো’গান্তিতে পড়েছে পথচারীসহ এলাকাবাসী। যেকারণে ধুলাবালিতে নষ্ট হচ্ছে মানুষের ঘরবাড়ি। যানচলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। অপরদিকে বিভিন্ন বয়সের মানুষসহ নানা রোগে আক্রান্ত হচ্ছে শিশুরা। ঠিকাদারী প্রতিষ্ঠানসহ কর্তৃপক্ষকে অবগত করলেও কোন প্রকার ফল না পাওয়ায় এলাকাবাসী মানববন্ধন কর্মসুচি পালন করেন। ৭২ ঘণ্টার মধ্যে রাস্তা সংস্কারের কাজ শুরু না করলে রাস্তা বন্ধসহ নানা কর্মসূচি নেয়ার হুঁশিয়ারি দেন আন্দোলনকারীরা।

 

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল