crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৬:২৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডিমলায় সুবিধাভোগীদের সাথে সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকারের মতবিনিময়

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
নভেম্বর ১২, ২০২৩ ৮:৩৭ অপরাহ্ণ

 

সুজন মহিনুল, বিশেষ প্রতিনিধি।।

নীলফামারীর ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের আওতাভুক্ত সরকারের সকল প্রকার সুবিধাভোগী ও সূধীজনের সাথে স্থানীয় সংসদসদস্যের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১১ নভেম্বর)বিকেলে উপজেলার নাউতারা ইউনিয়ন পরিষদের আয়োজনে উক্ত ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী-১(ডোমার-ডিমলা)আসনের‌ সংসদসদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নীরেন্দ্রনাথ রায়, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার।

নাউতারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনির সভাপতিত্বে ও ব্যবসায়ী আশরাফুল আলমের সঞ্চালনায় এ সময় বক্তব্য দেন,ইউডিসি উদ্যোক্তা ও ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-রনজিৎ কুমার রায়,৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য লাল মোহন রায় প্রমুখ।কয়েক হাজার মানুষের উপস্থিতির সভায় প্রধান অতিথি- দলীয় মনোনয়ন কে পেলেন-কে না পেলেন সেদিকে না দেখে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানান।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত