crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:০১ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডিমলায় ব্যাপক কর্মসূচির মাধ্যমে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ৬, ২০২১ ৮:০১ অপরাহ্ণ

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি।। দুই দিনব্যাপি নানা কর্মসূচির মধ্যদিয়ে নীলফামারীর ডিমলা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।অনেক কমসূচির মধ্যে উল্লেখযোগ্য ছিল বর্ণাঢ্য র‌্যালি,আলোচনাসভা,কেক কাটা,শীতবস্ত্র বিতরণ ও বৃক্ষরোপণ।

মঙ্গলবার(৫ জানুয়ারি)সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রলীগের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডিমলা ইসলামিয়া ডিগ্রি কলেজ আফতাব উদ্দিন সরকার মিলনায়তনে ছাত্র সমাবেশে মিলিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১(ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।অনুষ্ঠানের উদ্বোধন করেন নীলফামারী জেলা ছাত্রলীদের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল।প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু সায়েম সরকারের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আব্দুর রশিদ লেবুর সঞ্চালনায় এতে আরো বক্তব্য দেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু,সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, উপজেলা আ.লীগ নেতা ও সদর ইউপি চেয়ারম্যান আবুল কাসেম সরকার,উপজেলা আ.লীগ নেতা ও ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান,উপজেলা যুবলীগের আহবায়ক শৈলেন চন্দ্র রায়,জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফেরদৌস পারভেজ,টেপাখড়িবাড়ি ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ময়নুল হক,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইয়েন কাদির সরকার (কানন), উপজেলা তাঁতি লীগের সভাপতি জাহানারা বেগম,সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি উদয় সরকার প্রমুখ। আলোচনা শেষে ৭৩তম জন্মদিন পালনে ৭৩ পাউন্ডের কেক কেটে ও বিগত দিনে উপজেলা ছাত্রলীগের নিহত নেতাকর্মীর স্মরণে ৭৩ টি ফানুষ আকাশে উড়ানো ছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র(কম্বল)বিতরণ ও বৃক্ষরোপণ করা হয়।এসব কর্মসূচিতে উপজেলা ছাত্রলীগ,১০ ইউনিয়ন ছাত্রলীগ,বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।এর আগেরদিন জাতীয় পতাকা,দলীয় পতাকা উত্তোলন করে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

গণ ধর্ষণের শিকার শিশু দরজায় লিখে গেলো ‘SARY AMMA’!

এএলআরড‘র ১১দিনব্যাপি ভূমি সংস্কার, রেকর্ড ও জরিপ বিষয়ক কর্মশালা

ডালিম ও দলু মন্ডলের অবৈধভাবে পুকুর কাটার খেসারত দিচ্ছে জনগণ

পুঠিয়ার ঝলমলিয়ায় নৌকার মাঝি আব্দুল ওয়াদুদ দারার গণসংযোগ

ডোমারে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিবাদ দিবস পালিত

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

হোমনায় দশ টাকা মূল্যে চাল বিক্রয় ও সরকারি ত্রাণ বিতরণ

হোমনায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫০টি দোকান পুড়ে ছাই, ৬ কোটি টাকার ক্ষয়-ক্ষতি

দাউদকান্দিতে বেদখলকৃত বলদাখাল পুনরুদ্ধার কাজের উদ্বোধন করলেন সুবিদ অলী ভূঁইয়া এমপি

প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে নাসিরনগরে কর্মশালা

প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে নাসিরনগরে কর্মশালা