crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৭:০৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ঝিনাইদহে হত্যা মামালার আসামির স্বজনদের হামলায় আহত পিবিআই’র ৫ পুলিশ কর্মকর্তা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ৯, ২০২০ ১:৫০ অপরাহ্ণ

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আড়পাড়া এলাকায় আল আমিন নামে এক মাদরাসা ছাত্র হত্যার মোটিভ ও ক্লু উদ্ধার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগশন (পিবিআই) এর এসআই ও এএসআই পদমর্যাদার ৫ কর্মকর্তা। বুধবার রাতে তাদেরকে আটকিয়ে মারধর করা হয়েছে বলে দাবি করছেন আহত পুলিশ কর্মকর্তারা। আহতদের মধ্যে দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়। বাকি তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আহতরা হলেন, ঝিনাইদহ পিবিআইয়ের এসআই হাফিজুর রহমান, এসআই সোহেল রানা, এএসআই আব্দুল খালেক, এসআই বি এম হুমায়ুন কবির ও এএসআই জাফর।

আহত এসআই হাফিজুর রহমান গনমাধ্যম কর্মীদের জানান, বুধবার সকাল থেকে ক্লুলেস এই হত্যা মামলার তদন্তের জন্য আমরা আড়পাড়া গ্রামে অবস্থান করছিলাম। রাত ১০ টার দিকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। এরপর আগেই গ্রেফতার হওয়া আসামি সাব্বিরের ওই ছুরি সম্পর্কে স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হচ্ছিল। এ সময় আসামির স্বজনরা অতর্কিত হামলা করে আমাকে একটি ঘরের মধ্যে আটকিয়ে মারধর করে। তারা এসআই হাফিজুরের দুই চোখের মধ্যে আঙুল ঢুকিয়ে পিঠে ও বুকে কিলঘুষি মারতে থাকে। খবর পেয়ে কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা: মাহফুজুর রহমান মিয়া একদল পুলিশ নিয়ে আড়পাড়া এলাকার মুশফিকুর রহমান ডাবলুর বাসা থেকে এসআই হাফিজুরকে উদ্ধার করে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, বুধবার মধ্যরাতে ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ পিবিআই সদস্য হাফিজকে উদ্ধার করা হয়। তাকে বেশ মারধর করা হয়েছে। আহত হাফিজুর রহমানকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ পিবিআইয়’র অতিরিক্ত পুলিশ সুপার এম.কে.এইচ জাহাঙ্গীর হোসেন পিপিএম বলেন, কালীগঞ্জে মাদ্রাসা ছাত্র হত্যাকান্ডের তদন্তে যায় পিবিআই সদস্যরা। রাতে তাদের ওপর অতর্কিত হামলা করা হয়। হামলায় ৫ পুলিশ আহত হয়েছেন। তিনি বলেন, হামলা করে হত্যাকান্ডের আলামত ছিনিয়ে নেওয়া হয়েছে এবং আসামিদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়। হামলার পর আসামি সাব্বিরের পিতা মুশফিকুর রহমান বাবা ডাবলু ও চাচা লাভলুকে আটক করা হয়েছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় বৃহস্পতিবার মামলা করা হবে বলে পিবিআই সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, গত বছরের ৪ ডিসেম্বর কালীগঞ্জ শহরের আড়পাড়ায় আল আমিন নামে এক মাদ্রাসা ছাত্রকে গলাকেটে হত্যা করা হয়। মামলাটি মোটিভ ও ক্লুলেস ছিল। তদন্ত করে ঘটনার সাথে জড়িত সন্দেহে সাব্বির ও হৃদয় নামে দুই যুবককে পিবিআই আটক করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক বুধবার রাতে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধারে অভিযান চালাতে গিয়ে পিবিআই সদস্যরা আসামির আত্মীয়- স্বজন কর্তৃক হামলার শিকার হন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

‘শিক্ষার্থীদের মতো নির্বাচনেও আওয়ামী লীগ প্রার্থীদের অটোপাস দেওয়া হোক’:জাপা মহাসচিব

হোমনায় ধর্ষণের শিকার হলো শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধি !

রংপুরে র‍্যাবের হাতে আটক ভূয়া সাংবাদিক

হোমনায় ৫শ’ পিস ই’য়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

হোমনায় ৫শ’ পিস ই’য়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মেঘনা উপজেলার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ঝিনাইদহে ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক গ্রেফতার

চিলাহাটিতে বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের মাঝে আটার প্যাকেট বিতরণ করেন লিটন মেম্বার

শেরপুরের নকলায় সড়ক দু’র্ঘটনায় দুই ছাত্রলীগ কর্মী নি’হত

শেরপুরের নকলায় সড়ক দু’র্ঘটনায় দুই ছাত্রলীগ কর্মী নি’হত

নেত্রকোনায় নৌ দুর্ঘটনায় নিহত ১৭ জনের মধ্যে একই পরিবাবের ৮ জন

এমপিওভুক্ত শিক্ষা জাতীয়করণের আন্দোলনে এসে জীবন দিলেন শিক্ষক, তবুও নিরব সরকার!