crimepatrol24
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৪:৪৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

চট্টগ্রামে বোনের সামনেই ভাইয়ের পুরুষাঙ্গ ও কব্জি কেটে নিল দু’র্বৃত্তরা!

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ১২, ২০২৩ ১০:১০ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক:
চট্টগ্রামে বোনের সামনেই নৃ’শংসভাবে কু’পিয়ে মো. এনায়েতুল গণি সুমন (৩৩) নামের এক গাছ ব্যবসায়ীর পুরুষাঙ্গ ও হাতের কব্জি কে’টে নিয়েছে দু’র্বৃত্তরা।

রোববার রাত সাড়ে ১০টার দিকে হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে কালাবাদশাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জরুরি সেবা নম্বর ৯৯৯ কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আ’হত সুমনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। আ’ঘাত গুরুতর হওয়ায় মুমূর্ষু অবস্থায় তাকে সেখান থেকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তার শরীরে দুদফা অপারেশন করা হয়েছে বলে চিকিৎসক ও স্বজনরা জানিয়েছেন। সুমন হাটহাজারীর মাস্টার শফিউল আলমের ছেলে।

পরিবারের অভিযোগ, স্থানীয় লাতু মিয়ার ছেলে মো. মোহসিন এলাহী ও মোমেন এলাহী ওরফে কালু কু’পিয়েছে সুমনকে। তার শরীরে শতাধিক কো’পের চিহ্ন রয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা আ’শঙ্কাজনক। এ ঘটনায় নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে হাটহাজারী থানা পুলিশ।

গ্রেফতাররা হচ্ছে- মো. ইকবাল, আবদুল ছালাম ও মোমেন শাহ কালুর স্ত্রী শিবলী আক্তার।

এ ঘটনায় সুমনের বড়ভাই আতাউল গনি লিটন বাদী হয়ে হাটহাজারী থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মোহসেন ও কালুর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আ’হত সুমন স্থানীয় মোহসিন ও মোমেন এলাহী কালুর সৎবোনকে ভালোবেসে বিয়ে করেন। মোহসিন ও কালুদের কাছ থেকে সম্পত্তির উত্তরাধিকারী হয় সুমনের স্ত্রী ও তার ভাই-বোনেরা। এছাড়াও কয়েক বছর আগে মোহসিন ও কালুদের এক ভাইকে কু’পিয়ে হ’ত্যা করে দু’র্বৃত্তরা। এ নিয়ে মোহসেন-কালুরা সুমনকে সন্দেহ করত।

এসব বিষয় নিয়ে সুমন ও মোহসেন-কালুদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। মোহসিনদের ভয়ে সুমন বাড়িতে থাকতেন না। তিনি খাগড়াছড়িতে গাছের ব্যবসা করতেন। তার মা অসুস্থ হওয়ায় রোববার মাকে দেখতে বাড়িতে আসেন। বাড়ি থেকে বের হয়ে বাজারে যাওয়ার সময় রাস্তায় সুমনকে একা পেয়ে মোহসিন ও কালু তাকে এলোপাতাড়ি কো’পাতে থাকে। এ সময় সুমনের বোন শামসুন নাহার রনি ভাইকে বাঁচাতে এগিয়ে আসলেও স’ন্ত্রাসীরা তার সামনেই তাকে কো’পাতে থাকে।কো’পানোর সময় ভয়ে এলাকার কেউ এগিয়ে আসার সাহস করেননি। পরে সুমনের বড়ভাই আতাউল গনি লিটন জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ কল দিয়ে পুলিশের সহযোগিতা চান। খবর পেয়ে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে গিয়ে সুমনকে গুরুতর আ’হত অবস্থায় উদ্ধার করে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছালাম ও মোহসিনের ভাই ইকবাল ও তার ভাবি শিবলী আক্তারকে গ্রেফতার করে।

চট্টগ্রাম মেডিকেলের চিকিৎসকরা জানিয়েছেন, সুমনের অবস্থা আ’শঙ্কাজনক। তাকে কয়েক দফা অপারেশন করতে হবে। রোগীর যেমন র’ক্তক্ষরণ হয়েছে তেমনি আ’ঘাতগুলো গুরুতর।

সমুনের বোন শামসুন নাহার রনি জানান, ‘স’ন্ত্রাসী মোহসিন ও কালুর কাছে আমার ভাইয়ের জীবন ভিক্ষা চেয়েছিলাম। তারপরও রেহাই দেয়নি। শুধু কু’পিয়ে গেছে। চিৎকার দিয়ে এলাকাবাসীর সহযোগিতা চেয়েছিলাম, কেউ এগিয়ে আসেনি। মারা গেছে ভেবে সুমনকে ফেলে রেখে চলে যায় স’ন্ত্রাসীরা। আমি এর বিচার চাই।’

হাটহাজারী থানার ওসি রুহুল আমিন জানান, ‘একজনকে কু’পিয়ে গুরুতর জ’খম করা হয়েছে। এ ঘটনায় কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। থানায় মামলা দায়ের করা হয়েছে।’

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

টাংগাইলে পাহাড় ও ফসলি জমির মাটি কাটা বন্ধে প্রশাসনের মাইকিং

সাদ্দাম হোসেন ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট নির্বাচিত

কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন- ইঞ্জিনিয়ার আব্দুল আলিম সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক

হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক উৎপল কুমার ভৌমিক আর নেই

কেএমপি’র গোয়েন্দা পুলিশের অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

শপথ নিলেন নাসিরনগর উপজেলার নবনির্বাচিত ইউপি সদস্যরা

গৌরীপুরে জেলা আওয়ামী লীগের সদস্য নাজনীন আলমের ঈদ শুভেচ্ছা 

হোমনায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ৫ দিনব্যাপি বই মেলার উদ্বোধন

ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৬ মোটরসাইকেল চালককে জরিমানা

সুনামগঞ্জে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

সুনামগঞ্জে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা