crimepatrol24
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১০:৪১ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ঘোড়াঘাটে ফে’ন্সিডিলসহ নারী মা’দক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ২৩, ২০২৪ ৭:০৫ অপরাহ্ণ

 

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাঘাট,(দিনাজপুর)প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে মা’দক বিক্রির সময় আরিফা বেগম (৩০) নামে এক নারীকে আটক করেছে থানা পুলিশ।
সোমবার (২২ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার সময় উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়নের দামোদরপুর-শৌলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

এ ঘটনায় ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজার রহমান সোমবার (২২ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার সময় উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়নের দামোদরপুর-শৌলা গ্রামের নিজ বাড়ি থেকে আরিফা বেগমকে আটক করেন।তার কাছ থেকে জব্দ করা হয়েছে ৫ বোতল ফে’ন্সিডিল, মা’দক বিক্রির নগদ ৩ হাজার টাকা ও একটি মোবাইল ফোন।
গ্রেফতার আরিফা বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। ।আরিফা দামোদরপুর-শৌলা গ্রামের সাদেকুল ইসলামের স্ত্রী। জব্দকৃত ফেন্সিডিলের স্থানীয় বাজারমূল্য প্রায় ১০ হাজার টাকা। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে আরো একজন পালিয়ে যায়।

এজাহারসূত্রে জানা যায়, সোমবার বিকেলে পুলিশ জানতে পারে মাদক ব্যবসায়ী সাদেকুলের বাড়িতে জমজমাট মা’দক বেঁচাকেনা চলছে। এমন খবরে উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসানের নেতৃত্বে থানা পুলিশের একটি দল বাড়িটিতে উপস্থিত হয়। পরে পুলিশকে দেখে দৌড় দেয় এক ব্যক্তি। তখন বাড়ির ভিতরে ব্যাগ হাতে দাঁড়িয়ে থাকা আারিফা বেগম নামে এক নারীকে আটক করে পুলিশ। পরে নারী পুলিশ সদস্য বাগ তল্লাশি করে ৫ বোতল ফে’ন্সিডিল জব্দ করে।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার নারী ও তার স্বামী সীমান্তবর্তী হিলি থেকে প্রতি সপ্তাহে ৫০ থেকে ৬০টি করে ফে’ন্সিডিল সংগ্রহ করে নিজ বাড়ি থেকেই বিক্রি করেন। আসামীকে মঙ্গলবার সকালে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল