crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:৪০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কোভিড-১৯ টিকা নিয়ে গুজবে কান দিবেন নাঃ ফজলে নূর তাপস

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ২৩, ২০২১ ৮:৪০ অপরাহ্ণ

 

মোঃ পারভেজ আলম, জেলা প্রতিনিধি, ঢাকাঃ কোভিড-১৯ করোনাভাইরাসের টিকা নিয়ে কোনো গুজবে কান না দেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস। আজ (২৩ জানুয়ারি ২০২১) দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, “করোনাভাইরাসের টিকা নিয়ে অনেকে অনেক বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করেছিল। কিন্তু শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে টিকা পৌঁছে গেছে। এখন ক্রমান্বয়ে টিকা দেওয়া হবে। আমরা সবাই নির্ভয়ে করোনাভাইরাসের টিকা নেব। কেউ বিভ্রান্তি ছড়াবেন না।”

তিনি আরোও বলেন, “এই টিকার তেমন কোনো পার্শপ্রতিক্রিয়া নেই। হয় তো একটু গা গরম হবে। গুজবে কেউ কান দেবেন না। বাকি সময়টা নিরাপদে থাকতে হলে আমাদের করোনাভাইরাসের টিকা নিতে হবে। যারা বিভ্রান্তি ছাড়াবে তাদের যেন আমরা সঠিকভাবে জবাব দিতে পারি সেদিকে লক্ষ্য রাখতে হবে।”

ঢাকা মহানগর আওয়ামী লীগের সদস্য তাপস নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, “ভুলে গেলে চলবে না যে ১/১১, পঁচাত্তর আর আসবে না। ষড়যন্ত্রকারীরা সব সময় ষড়যন্ত্র করে যাবে। আমাদের শৃঙ্খলাবদ্ধ থাকতে হবে। দলের মধ্যে কেউ শৃঙ্খলা মানবে না, এটা হবে না। আওয়ামী লীগ শৃঙ্খলাবদ্ধ, শক্তিশালী থাকলে যেকোনো ক্রান্তিলগ্নে আমরা মাথা উঁচু করে দাঁড়াতে পারব, শেখ হাসিনার নেতৃত্বে পরিস্থিতি মোকাবিলা করে এগিয়ে যেতে পারব।”

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল