crimepatrol24
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১১:১৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কোটচাঁপুরে প্রতিবন্ধী শিশুর পিতা মাতাকে পিটিয়ে জখম ও বাড়িঘর ভাংচুর

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ২৫, ২০২১ ১১:০৯ অপরাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি > >

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ৪নং বলুহর গ্রামে স্বামীর ওয়ারিশ সূর্ত্রে পাওয়া জমি ও গাছ বিক্রয়ের টাকা আত্মসাতের জের ধরে প্রতিপক্ষের হামলায় সেলিনা খাতুন (২৯) ও স্বামী আশাদুল ইসলাম নামে দুইজনকে বাঁশ দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত সেলিনা খাতুন আশাদুলের স্ত্রী। গত মঙ্গলবার (২২শে জুন) আনুমানিক রাত সাড়ে নয়টার দিকে বলুহর গ্রামে এঘটনা ঘটে।

আহত সেলিনা খাতুন জানান, আমার স্বামীর আপন বড় ভাইদের সাথে দীর্ঘদিন ধরে জমি ও গাছ বিক্রির ৫ লক্ষ ২০ হাজার টাকা আত্মসাৎ নিয়ে দ্বন্দ্ব সৃষ্টি হয়।আমার স্বামীর ওয়ারিস সূত্রে পাওয়া জমিজমা উক্ত ইউনিয়নের চেয়ারম্যানের উপস্থিতিতে ভাগাভাগি করলেও বিবাদী শহিদুল ইসলাম ও অহিদুল ইসলামের পরিবার কেউ মানতে চায়  না । এমনবস্থায় আমার স্বামী কোটচাঁদপুর মডেল থানায় ইতিপূর্বে একটি অভিযোগ করেছিলেন। তাছাড়া কিছুদিন পূর্বে আমাদের আবাদকৃত পেঁয়ারা বাগানের সাথে বিবাদী  অহিদুল ইসলামের জমি থাকায় সেখানে সে আমার জমির সীমানায় লেবু গাছ লাগায়। এ বিষয়ে ২২শে জুন রাত ৮ টার দিকে বলুহর জামতলা নামক বাজারে আমার স্বামী তাদের সাথে কথা বললে তারা আমার স্বামীর ওপর ক্ষিপ্ত হয়।এসময় তারা আক্রমণাত্মক হলে আমার স্বামী পাশের দোকানে ঢুকে চুপ করে বসে থাকে। এই সময় সুযোগ বুঝে বিবাদী শহিদুল ইসলাম, অহিদুল ইসলাম ও তাদের পরিবার সদস্য মিলে রাত সাড়ে ৯ টার দিকে আমার বসতবাড়িতে ঢুকে আমার ওপর পরিকল্পিতভাবে হামলা চালায়। এক পর্যায়ে তাদের আক্রমণে আমি মাটিতে লুটিয়ে পড়লে তারা বাঁশ দিয়ে আমাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে এবং শ্লীলতাহানির চেষ্টা করে ও পরিশেষে গলা টিপে হত্যার চেষ্টা চালায়। আমার আর্তচিৎকারে বেড়াতে আসা আমার আম্মা এগিয়ে আসলে তাকেও মারধর করে ও সে সময় ঘরে থাকা আমার প্রতিবন্ধী সন্তানকেও মারধর করে। এসময় আমার ঘরের জিনিসপত্র ভাংচুর করে এবং ঘরে থাকা পেঁয়ারা বিক্রির নগত ১ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়। আমাদের সকলের চিৎকারে আমার স্বামী আশাদুল ইসলাম এগিয়ে আসলে তারা দলবদ্ধ হয়ে তার ওপর হামলা চালায়,এবং বাঁশ দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে ও তার কাছে থাকা নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় আমাদের চিৎকারে পাশে থাকা প্রতিবেশীরা এগিয়ে আসলে তারা তাদেরকেও হুমকি প্রদান করলে, প্রতিবেশীরা আমাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। বর্তমানে আসামীরা আমার পরিবারের সদস্যদের কে বিভিন্ন ভাবে খুন জখমের হুকমি ধামকি প্রদান করছে। এমনবস্থায় আমার পরিবারের জানমালের ক্ষয়ক্ষতি করতে পারে বিধায় আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থার জন্য মডেল থানায় লিখিত আকারে একটি অভিযোগ দায়ের করি।

এ ব্যপারে মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন কাছে জানতে চাইলে তিনি জানান এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

চান্দিনায় করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ করেন দাউদকান্দি-চান্দিনা সার্কেল এএসপি জুয়েল রানা

সরিষাবাড়ীতে ৪৫০ নারীপ্রধান পরিবার পেল পশু খাদ্য ও কৃমিনাশক ওষুধ

ঝিনাইদহে ৫ ডাক্তার-নার্সসহ ১৫ জনকে করোনামুক্ত ঘোষণা করে ফুল দিয়ে বরণ

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক ও নগদ অর্থসহ ৬ ব্যবসায়ী গ্রেফতার

লবণচরা থানা পুলিশের অভিযানে মা দ ক সহ ২ ব্যবসায়ী গ্রে ফ তা র

আবারও শ্রেষ্ঠ এসপি’র পুরস্কার পেলেন রংপুরের পুলিশ সুপার

শৈলকুপায় ভাতিজার লাঠির আঘাতে চাচা হত্যা মামলায় গ্রেফতার ২

শৈলকুপায় ভাতিজার লাঠির আঘাতে চাচা হত্যা মামলায় গ্রেফতার ২

সোনারগাঁওয়ে যৌন উত্তেজক শরবত ও কয়েল উৎপাদনের দায়ে ১২ জন গ্রেফতার

শুক্রবার চালু হচ্ছে মেট্রোরেলের নতুন দুই স্টেশন

কালীগঞ্জ মোবারকগঞ্জ রেলস্টেশন মাস্টারকে থানায় তুলে নিয়ে যাওয়ায় ট্রেন বন্ধ করে বিক্ষোভ