crimepatrol24
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৭:৩৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ গ্রেফতার-১০

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ৪, ২০২১ ৮:৫০ অপরাহ্ণ

ক্রাইম পেট্রোল ডেস্কঃ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৮০ গ্রাম গাঁজাসহ ০৭ (সাত) জন মাদক ব্যবসায়ী এবং মাদক সেবন করার অপরাধে ০৩ (তিন) জনসহ সর্বমোট ১০ (দশ) জনকে গ্রেফতার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার, মোঃ জাহাংগীর আলম,বিপি-৮৫১০১২৬৯২৫,অতিঃ উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি),মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং (অতিঃ দায়িত্বে),খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ১) ইশান কবির খান@জ্যোতি(৩৫), পিতা-হুমায়ুন কবির খান, সাং-৩৮, সুলতান আহম্মেদ রোড, থানা-খুলনা সদর; ২) লিমন ভূঁইয়া(১৭), পিতা-মোঃ বশির ভূঁইয়া, সাং-রুপসা বেড়ীবাধ রোড, চটের বটতলা, থানা-খুলনা সদর; ৩) মোঃ টিপু সুলতান(২৪) পিতা-মৃতঃ লাল মোহাম্মাদ লালু সরদার, সাং-পলেরহাট, পোষ্ট-ধরাদহ, থানা-মোড়েলগঞ্জ, জেলা-বাগেরহাট, এ/পি সাং-হোল্ডিং নং-১২১, নির্জন আবাসিক, কালভাটের মাথায়, থানা-খুলনা সদর; ৪) মোঃ লিমন@সোহাগ(২৩), পিতা-মোঃ জাহাঙ্গীর শেখ, সাং-২৭, হাজী মেহের রোড, ইকবাল নগর, থানা-খুলনা সদর; ৫) মোঃ নুর আলম গাজী(৩০), পিতা-মৃতঃ গনি গাজী, সাং-পূর্ব দুরমুজখালী, থানা-শ্যামনগর, জেলা-সাতক্ষীরা; ৬) মোঃ রাহাত শেখ(২৪), পিতা-মোঃ রাজু শেখ, সাং-পারেরহাট বৌডুবি, থানা-জিয়ানগর, জেলা-পিরোজপুর, এ/পি সাং-পাবলা তিন দোকানের মোড়, থানা-দৌলতপুর এবং ০৭) মোঃ আবুল কালাম আজাদ(২৯), পিতা-মৃতঃ মোছাব্দী মাষ্টার, সাং-শরফাবাদ, ওয়ার্ড নং-০৬, কেশবপুর পৌরসভা, থানা-কেশবপুর, জেলা-যশোর, এ/পি সাং-মিয়া পাড়া, থানা-খুলনা সদর, খুলনা মহানগরীদের’কে খুলনা মহানগরীর সংশ্লিষ্ট থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১৮০ গ্রাম গাঁজা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এছাড়াও ৮) আব্দুল হাই মোল্লা(৩৫), পিতা-মৃতঃ আব্দুল হক, সাং-৫নং মাছঘাট, গ্রীণল্যান্ড আবাসন, সি-ব্লক, থানা-খুলনা সদর; ৯) শাহিন হাওলাদার(৩০), পিতা-সেলিম হাওলাদার, সাং-৫নং মাছঘাট, গ্রীণল্যান্ড আবাসন, ডি-ব্লক, থানা-খুলনা সদর এবং ১০) আলম সওদাগার(৪৩), পিতা-মৃতঃ চাঁন সওদাগার, সাং-৫নং মাছঘাট, গ্রীণল্যান্ড আবাসন, ডি-ব্লক, থানা-খুলনা সদর, খুলনা মহানগরীদের’কে মাদক সেবন করার অপরাধে খুলনা সদর থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতার মাদক ব্যবসায়ীদের ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০৭ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

নারীর প্রতি সহিংসতা সৃষ্টিকারী ও নির্যাতনকারী কোনো প্রকার রাজনৈতিক আশ্রয়-প্রশ্রয় নিয়ে শাস্তি থেকে নিস্কৃতি পেতে পারে না কুষ্টিয়ায় হানিফ (এমপি)

পবিত্র কোরআন শরীফ নিয়ে নাশকতার প্রচেষ্টা – ঘটনাস্থল পরিদর্শন করলেন হবিগঞ্জের পুলিশ সুপার

পবিত্র কোরআন শরীফ নিয়ে নাশকতার প্রচেষ্টা – ঘটনাস্থল পরিদর্শন করলেন হবিগঞ্জের পুলিশ সুপার

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৩ মা’দক কারবারি গ্রেফতার

ডোমারে অসহায় মানুষের মাঝে টিউবওয়েল বিতরণ

শৈলকুপায় চেয়ারম্যান ও বিদ্রোহী প্রার্থীর ৩৩ সমর্থক গ্রে’ফতার

শৈলকুপায় চেয়ারম্যান ও বিদ্রোহী প্রার্থীর ৩৩ সমর্থক গ্রে’ফতার

ঝিনাইদহে আধুনিক বৈদ্যুতিক যুগে আবহমান গ্রাম বাংলার এক সময়ের ঐতিহ্যবাহী কুপি বাতি এখন শুধুই স্মৃতি

রংপুরসহ তিন জেলায় আরও ৩১ জনের করোনা শনাক্ত

১৪৮,ময়মনসিংহ- ৩ আসনে আওয়ামীলীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে সংবাদ সম্মেলন 

নাসিরনগরে তিতাস নদীর পুন:খনন কাজের উদ্বোধন

দেশব্যাপি নারী নির্যাতনের প্রতিবাদে ও ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে হোমনায় মানববন্ধন