crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১০:৪২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কেএমপি’র গোয়েন্দা পুলিশের অভিযানে ‘অস্ত্র’ ও ‘গুলিসহ’ গ্রেফতার ১

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ২৯, ২০২১ ৮:৩৮ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক :  কেএমপি’র গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ০১ (এক) টি সচল ‘পিস্তল’, ০১ (এক) টি ম্যাগজিন এবং ০১ (এক) রাউন্ড ‘গুলিসহ’ ০১ (এক) জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

আজ বুধবার, রাশিদা বেগম,বিপি নং-৭৫০৩০২৭৮১২,বিশেষ পুলিশ সুপার,সিটি স্পেশাল ব্রাঞ্চ, কেএমপি,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,গত ২৮/০৯/২০২১ খ্রিঃ তারিখ রাত্র ১০:৩০ ঘটিকার সময় খুলনা মহানগর ডিবি পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আড়ংঘাটা থানাধীন গাইকুড় প্রাথমিক বিদ্যালয়ের সামনের দক্ষিণ পার্শ্বে জনৈক খলিলুর রহমানের বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর হতে আসামী ১) মো. রাজীব শেখ(২৯), পিতা-ইয়াসিন শেখ, মাতা-শারমিন সুলতানা, সাং-গাইকুড় (দক্ষিণ পাড়া), থানা-আড়ংঘাটা, মহানগর খুলনা’কে ০১ (এক) টি সচল পিস্তল, ০১ (এক) টি ম্যাগজিন এবং ০১ (এক) রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত মোঃ রাজীব শেখ(২৯) এর বিরুদ্ধে ০২ (দুই) টি মাদকের মামলা, ০১ (এক) টি চুরি মামলা এবং ০১ (এক) টি অস্ত্র মামলা রয়েছে উক্ত মামলায় বিজ্ঞ আদালত মোঃ রাজীব শেখ (২৯)কে ২০ (বিশ) বছর সশ্রম কারাদণ্ড প্রদান করেছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল