crimepatrol24
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৪:১৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

আ’লীগ সরকার জনগণের কল্যাণের জন্য কাজ করছে : সেলিমা আহমাদ মেরী এমপি

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ৩০, ২০১৯ ৪:১৮ অপরাহ্ণ

হোমনায় ওপেন হাউজ ডে-তে বক্তব্য রাখছেন -সেলিমা আহমাদ মেরী এমপি।


মো. ইব্রাহিম খলিল, হোমনা, কুমিল্লা>>
কুমিল্লা-২ (হোমনা-তিতাস ) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী সিআইপি বলেছেন ,প্রধানমন্ত্রী শিখিয়েছেন রাজনীতি হচ্ছে জনগণের কল্যাণের জন্য।আ’লীগ সরকার জনগণের কল্যাণের জন্য কাজ করছে।’

আজ বৃহস্পতিবার কুমিল্লার হোমনা থানা কম্পাউণ্ডে থানা আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে তিনি এ কথা বলেন ।

সেলিমা আহমাদ মেরী বলেন, ‘ আমি স্বপ্ন নিয়ে বেঁচে থাকি এবং এমন স্বপ্ন দেখি যা বাস্তবায়ন হয়। আমি হোমনাকে একটি অর্থনৈতিক জোন হিসেবে গড়ে তুলে এই এলাকার মানুষের জন্য কর্মসংস্থান সৃষ্টি করতে চাই।’

তিনি বলেন, হোমনায় মাদক সেবী, মাদক ব্যবসায়ী’ সন্ত্রাস , চাঁদাবাজসহ কোনো অপরাধীকে ছাড় দেয়া হবে না। তাদেরকে আইনের আওতায় এনে শক্ত হাতে দমন করা হবে।সাধারণ মানুষ যাতে গোপনীয়ভাবে অপরাধীদের তথ্য পুলিশের কাছে দিতে পারে সেজন্য থানা কম্পাউন্ডে একটি অভিযোগ বাক্স স্থাপনের জন্য হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।

তিনি পুলিশের উদ্দেশে বলেন, আসামীকে গ্রেফতার করে জেলে পাঠানোর পর পরই কীভাবে বের হয়ে আসে বিষয়টি আমার বোধগম্য নয়। আমার মনে হয় আপনারা সঠিক রিপোর্ট দেন না, আপনাদের রিপোর্টিংয়ে দুর্বলতা আছে।

তিনি সাবেক মুক্তিযোদ্ধা কমাণ্ডের ডেপুটি কমাণ্ডার আবুল কাশেম প্রধানের বাড়িতে সংঘটিত ডাকাতি প্রসঙ্গে বলেন, প্রকৃত অপরাধীদের খুঁজে বের করতে হবে। আর প্রবাসীদের নিকট থেকে চাঁদা নেওয়া বন্ধ করতে হবে।

হোমনা থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রেহানা মজিদ, সহকারী পুলিশ সুপার (হোমনা- মেঘনা সার্কেল) মো. ফজলুল করীম, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি সৈয়দ মো. ইসমাইল হোসেন, পৌর মেয়র ও পৌর কমিউনিটি পুলিশিং এর সভাপতি অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা । হোমনা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নাজমুল হকের সঞ্চালনায় আরও বক্তব্য দেন উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক শাহীনুজ্জামান খোকন, যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াস, পৌর আলীগের সভাপতি ও পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মো.আনোয়ার হোসেন বাবুল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মোশারফ হোসেন, ডেপুটি কমান্ডার মো. আবুল কাশেম প্রধান, ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম গনি, খন্দকার জালাল উদ্দিন ও কামরুল ইসলাম, বিআরডিবির চেয়ারম্যান মেজবাহ উদ্দিন সরকার, সাংবাদিক মোরশেদুল ইসলাম শাজু প্রমুখ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল