crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:৩৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

আমার জীবন বাঁচাতে প্রয়োজন মাত্র ২লক্ষ টাকা !’

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ৭, ২০১৯ ৩:৪৭ অপরাহ্ণ

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
বয়স যখন পাঁচ তখন বাবা মাকে হারিয়েছেন। এরপর ভাই-বোন আত্মীয়- স্বজনদের কাছে বড় হয়েছেন। কিন্তু তাদের অবস্থাও স্বচ্ছল না হওয়ায় খুব অল্প বয়সেই একমাত্র বোনকে নিয়ে ধরতে হয়েছে সংসারের হাল। ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ধোপাবিলা গ্রামের মৃত মসলেম মিয়ার ছেলে, রিজাউল ইসলাম (৩৪)। পেশায় দিন মজুর। একমাত্র ছোট বোনকে বিয়ে দিয়ে ও নিজে বিয়ে করে সংসার শুরু করেন। বর্তমানে তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে সুখেই চলছিলো সংসার। কিন্তু হঠাৎ করে জুলাই মাসে বুকে তীব্র ব্যাথা অনুভব করেন তিনি। এরপর গ্রামের কবিরাজ দিয়ে ঝাড়ফুক করিয়েও কোনো কাজ না হলে, ঝিনাইদহ ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টারে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারকে দেখালে বেশিকিছু টেস্ট দেয়।পরে সেখান থেকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানেও অনেকগুলো টেস্ট করিয়েও ডাক্তার কোনো রোগ ধরতে পারেন নি। পরবর্তীতে রিজাউল ইসলাম ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে গেলে ডাক্তার রিপোর্ট দেখে শণাক্ত করেন হার্টে দুইটি ব্লক আছে তার। দ্রুত অপারেশন করে রিং পরাতে হবে। আর এ অপারেশন করতে প্রয়োজন দুই লক্ষ টাকা। যা দিনমজুর রিজাউল ইসলামের পক্ষে যোগার করা কষ্টসাধ্য।

প্রতিবেশী মসলেম মিয়া জানান, সারাজীবন মানুষের ক্ষেতে কাজ করেছেন রেজাউল। জীবনের মাঝ পর্যায়ে এসে এমন অসঙ্গতি সত্যিই মর্মান্তিক। তাছাড়া রেজাউলের ছেলে মেয়ে সবাই এখনো শিশু।

রিজাউল ইসলমের খালাত বোন রেহেনা পারভীন বলেন, তিন বছর বয়েসে রেজা্উল মাকে হারায় ।তার দুই বছরের মাথায় বাবাও মারা যায়। এরপর আত্মীয়- স্বজনদের কাছে বড় হয়েছে। তিনি জীবনভর অনেক সংগ্রাম করেছেন। তার ভেতরের কষ্টের কাহিনী কেউ জানে না। আর এসব বলাও যায় না। তার চিকিৎসার জন্য সমাজের হৃদয়বান মানুষগুলোর সহযোগিতা চাচ্ছি। যন্ত্রণা দেখে নিজেও কেঁদেছি। আর পারছি না তার যন্ত্রণা দেখতে।

রিজাউল ইসলাম কাঁদতে কাঁদতে বলেন, আমাকে বাঁচান ভাই আমার কেই নেই ভাই। ডাক্তার বলেছে আমার হার্টে দুইটা ব্লক আছে দ্রুত অপারেশন করতে হবে। একদিন কাজ না করলে পরিবারের খাবার জোটে না। সেখানে দুই লাখ টাকা চিকিৎসার জন্য ব্যয় করা আমার পক্ষে অসম্ভব। তিনি নিজের চিকিৎসার জন্য সবার কাছে সহযোগিতা চেয়েছেন।

তিনি বলেন, কত মানুষ আছেন যাদের কাছে দুই লাখ টাকা কিছুই না। কিন্তু আমাদের কাছে তো কোটি টাকার সমান। সবাই যদি একটু এগিয়ে আসেন তাহলে আমি সুস্থ হয়ে সন্তানদের নিয়ে বাঁচতে পারব। রিজাউল ইসলামের সাথে যোগাযোগ করতে-০১৭৬৭২০০৩৯৯ (বোন), বিকাশে সহায়তার জন্য-০১৭২৪৭০৮৮০৯ (পার্সোনাল)

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

নাসিরনগরে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন বিষয়ক সেমিনার

নাসিরনগরে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন বিষয়ক সেমিনার

গৌরীপুরে নিয়ন্ত্রন হারিয়ে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

নবীনগরে পুলিশের অভিযানে ১২০ লিটার চোলাইমদসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রংপুরে নিউ জুম্মাপড়ায় করোনা প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম শুরু

পঞ্চগড় তরুণ যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

পঞ্চগড়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

হোমনায় জাতীয় ভোটার দিবস পালিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ২০ পিস ইয়ারাসহ আটক

সুন্দরগঞ্জের  তারাপুর ইউনিয়নের ইমামগঞ্জ ফাজিল  ডিগ্রি মাদ্রসা মাঠে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

সুন্দরগঞ্জের তারাপুর ইউনিয়নের ইমামগঞ্জ ফাজিল ডিগ্রি মাদ্রসা মাঠে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

বগুড়ায় লাইট হাউসের ব্যতিক্রমধর্মী বিতর্ক প্রতিযোগিতা