crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:৫০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

আটাক’র পিকনিক ও মিলনমেলা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ৮, ২০২১ ৯:২৯ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব খুলনা (আটাক) এর বার্ষিক পিকনিক ও পরিবারের সদস্যদের মিলনমেলা সোমবার নড়াইলের অরুণিমা রিসোর্ট অ্যান্ড গলফ ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। আয়োজনে ছিল ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নভো এয়ার-এর হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাহ উল ইসলাম, ইউএস বাংলা এয়ারলাইন্সের যশোর সেলস অফিসের ইনচার্জ শেখ নাজমুল হোসেন, নভো এয়ার-এর খুলনা সেলস অফিসের কর্মকর্তা আবির ইমতিয়াজ, টোয়েন্টি ফোর টিকিট ডট কম-এর ম্যানেজার রিমন চৌধুরী, ট্রিপ লাভার-এর যশোর সেলস ম্যানেজার মোঃ শামীম হোসেন, শেয়ার ট্রিপ-এর খুলনার ম্যানেজার ইসমত আরা মিতু।
উপস্থিত ছিলেন আটাক-এর সভাপতি মামুন রেজা, সাধারণ সম্পাদক এস এম ওয়াসিম মেহবুব, সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জেল হোসেন বাবুল, সহ-সভাপতি মাহফুজা আকতার জারা, শেখ মামুন হোসেন, ইফতেখার হোসেন ও নাজমুন নাহার রুনু, কোষাধ্যক্ষ শাকুর মাহমুদ শোভন, সাংগঠনিক সম্পাদক মোঃ নূর ইসলাম রকি ও মেরাজ হোসেন, দপ্তর সম্পাদক লায়লা জহুরা, সদস্য আবদুল বাকী। এছাড়া আরও উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব যশোর (আটাজ) এর সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক কে এম নাজমুস সাদাতসহ আটাক ও আটাজ এর সদস্য এবং তাদের পরিবার।
র‌্যাফেল ড্র’র পুরস্কার স্পন্সর করে নভো এয়ার, ইউএস বাংলা এয়ারলাইন্স, কক্সবাজারের হোটেল নিঃসর্গ, শেয়ার ট্রিপ, ট্রিপ লাভার, টোয়েন্টি ফোর টিকিট ডট কম এবং আটাক।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

কুমারখালিতে এক বছর পূর্বে পিতা কর্তৃক মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগে মামলা : জামিনে বের হয়ে মামলা তুলে নিতে বিভিন্নভাবে চাপ প্রয়োগ !

কুমারখালিতে এক বছর পূর্বে পিতা কর্তৃক মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগে মামলা : জামিনে বের হয়ে মামলা তুলে নিতে বিভিন্নভাবে চাপ প্রয়োগ !

কুমিল্লায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

কুমিল্লায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

দুর্গাপূজায় গু’জব রটনাকারীদের বিরুদ্ধে পুলিশকে সতর্ক থাকতে হবে : আইজিপি

খুলনায় দুঃস্থদের পাশে দাঁড়ালো সম্প্রীতি ফোরাম

কেএমপি’র অভিযানে গাঁ’জাসহ ২ ব্যবসায়ী গ্রে’ফতার

কেএমপি’র অভিযানে গাঁ’জাসহ ২ ব্যবসায়ী গ্রে’ফতার

কোটচাঁদপুরে ডাকাতির মালামাল উদ্ধার, আটক ২

প্রতিনিধি আবশ্যক

সারাদেশে করোনায় আরও ৭৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৬৩৬

এক বছর ধরে মেয়েকে ধর্ষণ লম্পট বাবার !

সারা দেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৬৬