crimepatrol24
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:১৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

অবশেষে ৬ষ্ঠ শ্রেণির ছাত্র শিশু সিয়ামকেও ফিরে পেল তার পরিবার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ১৬, ২০২০ ৮:১৬ অপরাহ্ণ

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি।। নীলফামারীর ডিমলায় নিখোঁজের ২১দিন পর অবশেষে ৬ষ্ঠ শ্রেণির ছাত্র শিশু সিয়ামকেও ঢাকায় খুঁজে পেয়েছেন তার স্বজনেরা।একই ঘটনায় প্রায় নিখোঁজের ১৫ দিন পর শিশু রাকিবকে প্রথম ফিরে পেয়েছিল তার পরিবার।

জানা যায়,উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের শুটিবাড়ী বাজার সংলগ্ন এলাকার মোস্তাক খানের একমাত্র ছেলে ৬ষ্ঠ শ্রেণির ছাত্র সিয়াম খান (১৩) ও ডাবলু মৃধার ছোট ছেলে রাকিব মৃধা (১২)সহ ওই দুই শিশু গত ২২সেপ্টেম্বর বাড়ি থেকে খেলার কথা বলে বেরিয়ে গিয়ে নিখোঁজ হয়।পরিবারের লোকেরা তাদের অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে পরেরদিন ২৩ সেপ্টেম্বর ডিমলা থানায় সাধারণ ডায়েরি নং-৯৩৭,তারিখ ২৩/৯/২০২০ইং রুজু করেন।এক পর্যায়ে সিয়াম না ফিরলেও শিশু রাকিব গত ৬ অক্টোবর সকালে একাই নিজ বাড়িতে ফিরে আসে।পরে তার দেওয়া আংশিক তথ্যের ভিত্তিতে সিয়ামের পরিবারের লোকেরা ঢাকায় অনেক খোঁজাখুঁজির পর কোনো সন্ধান না পেয়ে হতাশ হয়ে বাড়ি ফিরে আসেন। তবে সদরঘাটে সিয়াম প্রথমদিকে যে সোহাগ নামের এক ব্যক্তির হয়ে পানি বিক্রি করতেন তাকে সিয়ামের সন্ধান মিললে তার পরিবারকে খবর দিতে অনুরোধ করেন।তারই ভিত্তিতে  গত মঙ্গলবার (১৩ অক্টোবর)সদর ঘাটের ওই সোহাগ ঢাকা কমলাপুর রেলস্টেশনে সিয়ামকে কুলির কাজ করতে দেখে তার পরিবারকে খবর দেন।তার পরিবার ডিমলা থেকে ঢাকায় যাবার আগেই সিয়াম সেখান থেকে আবারও যদি অন্যত্র চলে যান এমন শঙ্কায় ঢাকায় অবস্থানরত শিশু সিয়ামের বাবা মোস্তাক খাঁনের ফুফাতে ভাই রাকিবুল্লাকে কমলাপুরে পাঠিয়ে দিলে তিনি সেখানে গিয়ে শিশু সিয়ামের সন্ধান পান।পরে বুধবার (১৪ অক্টোবর)সেই রাকিবুল্লা সিয়ামকে তার বাড়িতে সঙ্গে করে নিয়ে আসেন।

শিশু সিয়ামের বাবা মোস্তাক খাঁন এই প্রতিবেদককে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমরা শিশু সিয়ামকে দেশের বিভিন্ন প্রান্তে খুঁজে না পেয়ে হতাশ হয়ে পড়ি।এক পর্যায়ে সৃষ্টিকর্তার কৃপায় ও ঢাকা সদরঘাটের সোহাগ নামের এক ব্যক্তির সহযোগিতায় অবশেষে আমাদের সন্তানকে আমাদের বুকে ফিরে পেয়েছি আমরা। অভিযোগ অনেক থাকলেও সন্তানকে ফিরে পাওয়ায় আর কারো প্রতি আমাদের কোনো অভিযোগ নেই।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ডোমারে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের উদ্যোগে কম্বল বিতরণ

জামালপুরের শ্রেষ্ঠ ওসি হলেন সদর থানার রেজাউল ইসলাম খান

নাসিরনগর সাবরেজিস্ট্রি অফিসে হুইল চেয়ার প্রদান

আরপিও নিয়ে ‘অস্পষ্টতা’ দূর করতে চায় ইসি

নাসিরনগরে পুলিশ এসল্ট মামলায় মালেক মিয়া নামে আরও একজন গ্রেফতার

রংপুরে ছাত্রদলের ২১ নেতাকর্মীর পদত্যাগ, গণপদত্যাগের হুঁশিয়ারি

রংপুরে ছাত্রদলের ২১ নেতাকর্মীর পদত্যাগ, গণপদত্যাগের হুঁশিয়ারি

চকরিয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

নাসিরনগরে প্রতিপক্ষের বাড়ি-ঘরে হামলা,লুটপাটের অভিযোগ

নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপত্তা প্রহরীর ওপর হামলা, আটক-২

কেএমপি’র অভিযানে মা’দকসহ ২ মা’দক কারবারি গ্রে’ফতার