crimepatrol24
৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:৪৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার চেষ্টা

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ১২, ২০১৯ ৪:১০ অপরাহ্ণ

প্রতীকী ছবি।

মো. ইব্রাহিম খলিল, হোমনা,কুমিল্লা >>
কুমিল্লার হোমনা উপজেলার রামকৃষ্ণপুরের আখন্দপাড়ায় যৌতুকের দাবিতে এক গৃহবধূকে হত্যার উদ্দেশে পিটিয়ে আহত করেছে স্বামী , শাশুড়ি-ননাসসহ পরিবারের লোকজন।
আজ শুক্রবার সকালে চান্দেরচর ইউনিয়নের আখন্দপাড়ায় হানিফ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে । প্রতিবেশীরা আহত গৃহবধূকে উদ্ধার করে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছেন।

জানা যায়, উপজেলার চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুর আখন্দ পাড়ার আবদুল বাতেন মোল্লার মেয়ে সুইটি আক্তারের ইসলামী শরিয়া মোতাবেক একই পাড়ার সানাউল্লার ছেলে মোঃ হানিফ মিয়ার সাথে বিয়ে হয়।বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে একটি সন্তানও রয়েছে।

গৃহবধূ সুইটির বাবা জানান, মেয়েকে বিয়ে দেয়ার সময় নগদ টাকা ও স্বর্ণালংকার মিলিয়ে তিন লাখ টাকার বেশি দেয়া হয়েছে। বিয়ের পর স্বামীর পরিবারের নির্যাতনে গর্বের একটি সন্তান নষ্ট হয়ে যায়। পরে মেয়ের সুখের জন্য সম্পূর্ণ টাকা দিয়ে জামাইকে বিদেশে পাঠিয়ে দেই ।সে সময় মেয়ের ঘরে আমার একটি নাতী হয়।কয়েক বছর বিদেশ করার পর দেশে এসে মেয়ের ওপর একই নির্যাতন চালাতে শুরু করে এবং টাকা দেয়ার জন্য চাপ দেয়। টাকা দিতে না পাড়ায় দীর্ঘ এক বছর মেয়েকে তার শ্বশুর বাড়িতে উঠতে দেয় নাই। আজ (শুক্রবার) সকালে মেয়ে স্বামীর বাড়িতে গেলে তাকে একা পেয়ে যৌতুকের দাবিতে পিটিয়ে হত্যার চেষ্টা করে।

নির্যাতিতা গৃহবধূ সুইটি আক্তার বলেন, ‘ওদেরকে টাকা দিলেই সব ঠিক, টাকা না দিলেই আমাকে খুন করে ফেলার হুমকি দেয়।আজও আমি বাড়িতে গেলে আমার শাশুড়ি ও স্বামী বলে টাকা নিয়ে এসেছিস? আমি না বলায় আমাকে হাত-পা বেধে ফেলার চেষ্টা করে। আমার চিৎকার শুনে পাশের বাড়ির লোকজন চলে এলেও ওরা আমাকে রেহাই দেইনি। ওরা আমাকে মেরে ফেলতে চেয়েছিলো।’

এ বিষয়ে হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী জানান, বিষয়টি শুনেছি তবে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ডোমারে বেগম রোকেয়া দিবস পালিত

তিতাসে বিট পুলিশিং এর আওতায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

মহেশপুরে চিকিৎসা দেওয়ার নামে ইনজেকশন পুশের মাধ্যমে অজ্ঞান করে ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষক পল্লী চিকিৎসকের শাস্তির দাবিতে মানবন্ধন

ঝিনাইদহে অন্ত:সত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী গ্রেফতার

নাসিরনগরে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

আরও ৫৩ হাজার ভূমিহীন পরিবারকে জমিসহ ঘর উপহার দিলেন প্রধানমন্ত্রী

র‌্যাব-৪ এর সফল অভিযানে ৫৫ মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি অস্ত্র, জালনোট ও মাদকসহ গ্রেফতার

নীলফামারীতে ২৫টি সাইকেলসহ চোর চক্রের প্রধান আনোয়ারুল গ্রেফতার

সাতক্ষীরায় পুলিশের অভিযানে চোরাই মটর সাইকেল উদ্ধার,চোর আটক

দুই কোটি টাকা আত্মসাৎ,ম্যানেজারসহ ২ কর্মকর্তা বরখাস্ত