নীলফামারীতে মেয়র,চিকিৎসক,অতিরিক্ত পুলিশ সুপার, কৃষি কর্মকর্তাসহ হোম কোয়ারেন্টাইনে ১৮৬জন

নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারীতে গত ২৪ ঘন্টায় নতুন করে বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে যুক্ত হয়েছেন ৪৪ জন। নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহম্মেদ,সদর আধুনিক হাসপাতালে শিশু বিশেষজ্ঞ ডা. দীলিপ কুমার রায়, তার স্ত্রী ডা. শেফালী রানী,অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল,ডিমলা উপজেলা কৃষি কর্মকর্তা সেকেন্দার আলীসহ মোট ১৮৬জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।
সোমবার(২৩ মার্চ) দুপুরে কোভিড-১৯ প্রতিরোধে জেলা কন্ট্রোল রুম সুত্র জানা যায়, জেলায় গত ১ ডিসেম্বর থেকে ২২ মার্চ পর্যন্ত বিদেশ ফেরতের সংখ্যা ২৪৫ জন। এর মধ্যে ৫৯ জনের হোম কোয়ারেন্টাইন সম্পন্ন হয়েছে। তারা সকলে সুস্থ আছেন। এদিকে হোম কোয়ারেন্টাইন না মানায় গতকাল রবিবার(২২ মার্চ) ভারত থেকে ফেরত সদরের এক ব্যক্তি হোমকোয়ারেন্টিন না মেনে নিজ ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার দায়ে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
জেলা সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন বলেন, করোনা মোকাবেলায় আমরা সার্বিকভাবে প্রস্তুত রয়েছি। স্বাস্থ্য বিভাগ জনসচেতনতার কাজ অব্যাহত রেখেছে। জনপ্রতিনিধিসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করা হয়েছে। এছাড়াও করোনা ভাইরাস মোকাবেলায় ২৫০ শয্যার নীলফামারী জেনারেল হাসপাতালের ১৪টি কক্ষে ৫৮টি আইসোলেশন শয্যা প্রস্তুত করে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: