crimepatrol24
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:১১ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

গোপালগঞ্জে নিহত ৫ যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীর মৃত্যুতে কলারোয়া যুবলীগের শোক প্রকাশ

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ফেব্রুয়ারি ১২, ২০১৯ ৩:৫৯ অপরাহ্ণ

ফারুক হোসেন রাজ,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

খুলনা সদরের লবণচরায় সিমেন্ট বোঝাই ট্রাক ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই যুবলীগ- ছাত্রলীগের পাঁচ নেতাকর্মী নিহত হওয়ার ঘটনায় কলারোয়া উপজেলা যুবলীগের পক্ষ থেকে শোকার্ত পরিবারকে সমবেদনা জানানো হয় এবং শোক প্রকাশ করা হয়।

মঙ্গলবার (১২ ই ফেব্রুয়ারি) পশু হাট মোড়ে উপজেলা যুবলীগের কার্যালয়ে জরুরী সভায় উপজেলা যুবলীগের সভাপতি সাবেক ছাত্রলীগ সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিনের যৌথ স্বাক্ষরিত দলীয় প্যাডে প্রেস রিলিজের মাধ্যমে এ শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন যুবলীগ।

বিবৃতি বলা হয়েছে একজন মানুষকে বাঁচাতে দুর্ঘটনায় প্রাণ দিতে হলো এই পাঁচ যুবলীগ- ছাত্রলীগ নেতাকর্মীকে। তারা হলেন গোপালগঞ্জ সদর যুবলীগের সহ- সভাপতি এসএম সাদিকুল আলম সাদিক, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, জেলা ছাত্রলীগের ছাত্র বৃত্তি বিয়ষক সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, জেলা ছাত্রলীগের সহ- সম্পাদক সাজু আহমেদ এবং জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এদের মধ্যে সাদিকুল গাড়ি চালাচ্ছিলেন। সাদিক বাদে বাকী সবাই গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী। নতুন গাড়িতে তারা ঘুরতে বেরিয়েছিলেন শখ করে৷ পথে একজন মানসিক ভারসাম্যহীন মানুষকে বাঁচাতে গিয়ে পড়লেন দুর্ঘটনার কবলে।

এসময় উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা যুবলীগের সভাপতি সাবেক ছাত্রলীগের সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন, সাংগঠনিক সম্পাদক মারুফ হোসেন, মাকসুদুল আলম সুমন, দপ্তর সম্পাদক দেয়াড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তন্ময় আহম্মেদ মেরীন, সভাপতি আব্দুর রহমান মিঠু, পৌর যুবলীগের আহবায়ক জুলফিকার আলী, যুগ্ন আহবায়ক নয়ন হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ফিরোজ জোয়ার্দ্দার, ওয়ার্ড যুবলীগের সভাপতি শামিমুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক আরিফ রহমানসহ নেতৃবৃন্দ প্রমুখ। নিহত পাঁচ যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত