crimepatrol24
৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৪:২৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

বগুড়ায় ক্ষুধার জ্বালায় ভাত চু’রি করতে গিয়ে অ’মানবিক নি’র্যাতনের শিকার হলেন যুবক!

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ২৪, ২০২৩ ৯:৫৮ অপরাহ্ণ

 

 

ক্রাইম পেট্রোল ডেস্ক:
বগুড়ায় `মানসিক ভারসাম্যহীন’ এক যুবক অন্যের বাড়ির রান্নাঘর থেকে ভাত চুরি করায় ওই যুবককে হাত-পা বেঁ’ধে মা’রধর করার অভিযোগ উঠেছে। এই মারধরের এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িলে পড়লে সাধারণ মানুষের মাঝে সমালোচনা শুরু হয়।

সোমবার (২২ মে) রাত সাড়ে ১১টার দিকে বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের লাইলিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার সকালে মা’রধরের ২ মিনিট ৫৪ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে দেখা যায়, নি’র্যাতনের শিকার সাব্বিরের হাত-পা বেঁ’ধে লা’ঠি দিয়ে পে’টানো হচ্ছে। কেউ কেউ তাকে কিল, চড় ও লাথিও মারছে।

গ্রামবাসীরা বলছেন, সাব্বির চু’রির চেষ্টা করায় তাকে মা’রধর করা হয়েছে। তবে সাব্বিরের দাবি, ক্ষুধার তাড়নায় তিনি ভাত চুরির চেষ্টা করেছিলেন। অন্য কোনো উদ্দেশ্য ছিল না।

পুলিশ জানিয়েছে, মা’রধরের শিকার সাব্বির মানসিক ভারসাম্যহীন। সোমবার রাতে তিনি নিশিন্দারার লাইলিপাড়া গ্রামের এক বাড়ি থেকে ভাত চু’রির চেষ্টা করেন। এই অভিযোগে স্থানীয়রা তাকে মা’রধর করেছে। বিষয়টি জানার পর ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে।

জানা যায়, সোমবার রাতে নিশিন্দারা ইউনিয়নের লাইলিপাড়া গ্রামের মৃত আবু ইউসুফের বাড়ি থেকে ভাত চুরির চেষ্টা করেন সাব্বির। বিষয়টি দেখতে পান মৃত আবু ইউসুফের স্ত্রী নানজিন আকতার। এ সময় তিনি চিৎকার শুরু করেন। তার চিৎকারে গ্রামবাসী সাব্বিরকে ধাওয়া করে আ’টক করেন। পরে ওই গ্রামের আবুল, রাজন ও সাব্বির তার হাত বেঁ’ধে মা’রধর করেন।

নানজিন আকতার বলেন, ‘গত কয়েকদিন ধরেই রান্নাঘর থেকে ভাত ও অন্যান্য খাবার চু’রি হচ্ছিল। সোমবার রাতে সাব্বির ভাত চু’রির চেষ্টা করেন। পরে গ্রামের লোকজন তাকে আ’টক করে মা’রধর করেন। সে পাশের এলাকার বাসিন্দা হওয়ায় থানায় না দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি মা’দকাসক্ত। এর আগেও তিনি এলাকায় চু’রি করতে এসে ধরা পড়েন। তবে কে বা কারা ভিডিও করেছে তা আমার জানা নেই।’

সাব্বিরের নানি মরিয়ম বেগম বলেন, ‘তার বাবা-মা আলাদা থাকেন। ছোট থেকেই সে আমাদের কাছে বড় হয়েছে। ওই রাতে বাড়িতে ভাত ছিল না। এ জন্য সে চু’রি করতে গিয়ে ধরা পড়েছে। আমরা গরিব মানুষ, কোনো দিন বাড়িতে ভাত থাকে, আবার কোনো দিন থাকে না। সাব্বির মা’দকাসক্ত। সে আগেও চু’রি করেছিল। তবে ভাতের জন্য আমার নাতিকে এভাবে মা’রধর করা অন্যায়।’

মারধরের শিকার সাব্বির চুরির অভিযোগ স্বীকার করে বলেন, ‘প্রচন্ড ক্ষুধা লেগেছিল। তাই ভাত চুরি করতে ওই বাড়িতে গিয়েছিলাম। তবে ধরা পড়ায় বেঁধে মারধর করা হয়েছে। আমিই ভুল করেছি, তাই কোনো অভিযোগ নেই। তারা ক্ষুধার কথা জানতে পেরে পরে আমাকে রুটি-কলা খেতে দিয়েছিল। আমি কোনো আইনি ব্যবস্থা নেব না। এ ঘটনায় অভিযুক্ত আবুল, রাজন ও সাব্বির পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া যায়নি।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) শরাফত ইসলাম বলেন, ‘মারধরের ভিডিও নজরে এসেছে। সাব্বির কিছুটা মানসিক ভারসাম্যহীন। কাউকে এভাবে মারধর করা দুঃখজনক।’

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

হোমনায় পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রচারণা ও কর্মীসভা

ডোমারে ইউএনও ও সাবেক মুক্তিযোদ্ধা কমাণ্ডারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ময়মনসিংহে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

ময়মনসিংহে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

ময়মনসিংহে শারদীয় দুর্গোৎসবের শুভ মহালয়া পূণ্য প্রভাতে দেবীকে আমন্ত্রণ

ময়মনসিংহে শারদীয় দুর্গোৎসবের শুভ মহালয়া পূণ্য প্রভাতে দেবীকে আমন্ত্রণ

হোমনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

কোভিড-১৯ মহামারী সব দেশের মধ্যে সহযোগিতা বৃদ্ধি এবং একসঙ্গে কাজ করার মতো পরিস্থিতি তৈরি করেছে: প্রধানমন্ত্রী

মহেশপুর সীমান্তে থামছেনা অবৈধ অনুপ্রবেশ, বিজিবি’র জালে আটক ৬

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৪ ব্যবসায়ী গ্রে’ফতার

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৪ ব্যবসায়ী গ্রে’ফতার

ঝিনাইদহে শেষ হয়েছে ৩ দিনব্যাপী বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড

ঝিনাইদহ ক্লাস চালুর দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ