crimepatrol24
১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:১৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

জুনের প্রথম দিন থেকে চালু হচ্ছে সৈয়দপুর বিমানবন্দর

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ৩১, ২০২০ ৪:২৫ অপরাহ্ণ


নীলফামারী প্রতিনিধি॥ করোনা ভাইরাসের কারণে দীর্ঘ আড়াই মাস বন্ধ থাকার পর নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ফ্লাইট ওঠা-নামা শুরু হতে যাচ্ছে।সোমবার (পহেলা জুন)থেকে আগের রূপে ফিরতে পারে এই বিমানবন্দর। তবে নির্দিষ্ট স্বাস্থ্যবিধি মেনেই ঢাকা- সৈয়দপুর ঢাকা যাত্রীবাহী বিমান আকাশপথে চলাচল করবে।

বিষয়টি নিশ্চিত করে রবিবার(৩১ মে) সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক সুশান্ত কুমার জানিয়েছেন,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, নভোএয়ার ও ইউএস বাংলার প্রতিদিন তিনটি করে ফ্লাইট চলাচল করবে ।
এর আগে করোনা ভাইরাসের সব ধরনের স্বাস্থ্যবিধি বিশেষকরে শারীরিক দূরত্ব মেনে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করা যাবে বলে জানান, সৈয়দপুর বিমানবন্দরের নির্ভরযোগ্য একটি সূত্র। ১ জুন থেকে সীমিত পরিসরে ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট ও ঢাকা-সৈয়দপুর অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল শুরু করার সিদ্ধান্ত নেয় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (সিএএবি)।
উল্লেেখ্য, যাত্রীদের সুরক্ষায় শারীরিক পরীক্ষা করার জন্য স্ক্যানিং ব্যবস্থাসহ প্রবেশ পথে রাখা হয়েছে হাত ধোয়ার ব্যবস্থা। সরকারের সব নিয়ম মেনে বিমানবন্দরের কার্যক্রম পরিচালনা করা হবে।এর আগে গত ২৫ মার্চ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে অভ্যন্তরীণ রুটেও ফ্লাইট বন্ধ করে দেয় সিএএবি।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল