crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৮:৩২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় শেখ কামালের জন্মবার্ষিকী পালন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
আগস্ট ৬, ২০২১ ১০:২৯ অপরাহ্ণ

আক্তার হোসেন, বিশেষ প্রতিনিধি:

মো. কুমিল্লার হোমনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে অফিসার্স ক্লাব চত্বরে স্থাপিত শেখ কামালের প্রতিকৃতিতে ইউএনও রুমন দে’র সভাপতিত্বে এবং সংসদসদস্য সেলিমা আহমাদ মেরীর স্থানীয় কার্যালয় হোমনা সদরে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনেসর উদ্যোগে পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলামের সভাপতিত্বে শ্রদ্ধা নিবেদন, মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
পরে উপজেলা অফিসার্স ক্লাব চত্বরে স্থাপিত শেখ কামালের প্রতিকৃতিতে সংসদ সদস্যের পক্ষে পৌর মেয়র অ্যাড. নজরুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান মহাসীন সরকার ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকনের নেতৃত্বে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী, উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও রুমন দে, সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার, ওসি মো. আবুল কায়েস আকন্দসহ কর্মকর্তা-কর্মচারী, উপজেলা পরিষদের পক্ষে ভাইস চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা পুৃষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।আলোচনা সভায় ইউএনও রুমন দে’র সভাপতিত্বে উপস্থিত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে তার রুহের মাগফিরাত কামনায় উপজেলা মসজিদের মোয়াজ্জ্বিন হাফেজ মাওলানা আবদুল কুদ্দুস বিশেষ মোনাজাত করেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত