crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:২৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
আগস্ট ১৫, ২০২১ ৯:২১ অপরাহ্ণ

 

মো. আক্তার হোসেন, বিশেষ প্রতিনিধি:

কুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে রবিবার সকাল দশটায় উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন, যুব ঋণ বিতরণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
প্রথমে সংসদসদস্য সেলিমা আহমাদ মেরী, উপজেলা পরিষদের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা মজিদ ও ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমন দে ও সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বাংলাদেশ পুলিশ বাহিনীর পক্ষে হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) স্পিনা রানী প্রামাণিক, হোমনা থানার পক্ষে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কায়েস আকন্দ ও ইন্সপেক্টর (তদন্ত) আজিজুল বারী ইবনে জলিল, পৌরসভার পক্ষে মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম ও কাউন্সিলরবৃন্দ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শহীদ উল্লাহ, ডা. মাহবুবুর রহমান, ডা, মিয়া মো. ফারুক, ডা. নিবিড় লুৎফুন নাহার, ডা. মাহফুজা, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, সভাপতি খন্দকার মো. নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক কায়সার বেপারীর নেতৃত্বে যুবলীগ, সভাপতি মো. ফয়সাল সরকার ও সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম পলাশের নেতৃত্বে ছাত্রলীগসহ সহযোগী সংগঠন পুস্পস্তবক অর্পণ করেন। পরে পরিষদ মিলনায়তনে যুবঋণ, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে আলোচনা সভায় ইউএনও রুমন দে’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদসদস্য সেলিমা আহমাদ মেরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা মজিদ। উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা সাহিদুল হক দেওয়ানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কায়েস আকন্দ, জেলা পরিষদের সদস্য ও আ’লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খন্দকার, সদস্য মাহবুবুর রহমান খন্দকার, মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, হোমনা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা প্রেসক্লাবের সভাপতি আব্দুল হক সরকার ও সাংবাদিক মো. কামাল হোসেন, যুবলীগ সভাপতি খন্দকার মো. নজরুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি মো. ফয়সাল সরকার প্রমুখ। পরে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ১৩ জন যুবক ও যুব মহিলার মাঝে ৫ লাখ ৮০ হাজার টাকা যুবঋণ বিতরণ ও পুরস্কার বিতরণ করা হয়।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

আশুলিয়ায় বাসচাপায় মা মেয়েসহ নিহত-৩

কুমিল্লায় চিকিৎসক হ’ত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

পিটিআই থেকে সরে দাঁড়াচ্ছেন ইমরান খান

কেএমপি’র অভিযানে মা’দক ও নগদ অর্থসহ ৩ ব্যবসায়ী গ্রে’ফতার

কেএমপি’র অভিযানে মা’দক ও নগদ অর্থসহ ৩ ব্যবসায়ী গ্রে’ফতার

ডিমলায় এক ছাত্র করোনায় আক্রান্ত,১৪টি পরিবার লকডাউন

বকশিগঞ্জে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামী আটক

কুষ্টিয়ায় ২৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

২০ ঘন্টার ব্যবধানে ঝিনাইদহে মেডিকেল ছাত্রসহ নিহত তিন

রংপুরে গণধর্ষণের মামলায় আসামি গ্রেফতার ও শা‌স্তির দা‌বি‌তে স্মারক‌লি‌পি প্রদান

জামালপুর সদর থানায় রাতে জিডি সকালে ভূমিদস্যু ও সন্ত্রাসী কর্তৃক হামলা