crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় ভোর ৫:০২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় প্রবাসীর স্ত্রীর বাসায় সাব-রেজিস্ট্রি অফিসের পিয়নের রহস্যজনক ‘মৃত্যু’

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ১০, ২০২১ ৯:০৬ অপরাহ্ণ

মো.আক্তার হোসেন, বিশেষ প্রতিনিধি :
কুমিল্লার হোমনায় আলম (৪৩) নামে সাব রেজিস্ট্রি অফিসের এক পিয়নের রহস্যজনক ‘মৃত্যু’ হয়েছে। শুক্রবার ভোর চারটার দিকে উপজেলার চৌরাস্তা মোড়ের এক প্রবাসীর স্ত্রী রেহানা বেগমের ভাড়া বাসায় রহস্যজনক এই মৃত্যুর ঘটনা ঘটে। ময়না তদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

অতিরিক্ত অ্যালকোহল বা যৌন উত্তেজক ওষুধ খেয়ে হার্ট অ্যাটাকে মৃত্যু হলে হতেও পারে, অবশ্য পোস্ট মর্টেমের মাধ্যমে জানা যাবে প্রকৃত কারণ , বললেন চিকিৎসক।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই নারীর সঙ্গে আলম মিয়ার দীর্ঘ দিনের পরকিয়া সম্পর্ক ছিল। হোমনা সদরের বদলহাজি বাড়ির মৃত তোতা মিয়ার মেয়ে রেহানা বেগম (২৬) স্বামী জহিরুল ইসলাম বিদেশে থাকার কারণে হোমনা চৌরাস্তায় মো. আফাজউদ্দিনের পাঁচতলা বিল্ডিংয়ের তৃতীয় তলায় বাসা ভাড়া নিয়ে বসবাস করছেন। রেহানা বেগমের সঙ্গে বিশেষ সম্পর্কের কারণেই আলম মিয়া ওই বাসায় নিয়মিত যাতায়াত করতো। এরই ধারাবাহিকতায় ওই রাতেও আলম ওই নারীর বাসায় গিয়ে রাত তিন টার পরে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। এমন পরিস্থিতিতে রেহানা বেগম আলমের ফোন থেকেই আলমের স্থানীয় এক বন্ধু মো. রফিকুল ইসলামকে ডাকেন। তারই সহযোগিতায় ভোর চারটার দিকে চিকিৎসার জন্য আলমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আলমকে মৃত ঘোষণা করেন। সঙ্গে সঙ্গে রেহানা বেগম হাসপাতালে ভুল ঠিকানা ও তার ছদ্দনাম রিপা উল্লেখ করে সেখান থেকে দ্রুত পালিয়ে যায়।

আলম মিয়ার পরিবার সূত্রে জানা যায়, সে দাউদকান্দি উপজেলা সাব রেজিস্ট্রি অফিসের পিয়ন (এমএলএসএস) হিসাবে কর্মরত ছিলেন। আলম হোমনা পূর্বপাড়া গ্রামের মো. আক্তার হোসেনের ছেলে। সে দুই ছেলে ও এক মেয়ের জনক।
রেহেনা বেগমের ফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

হাসপাতালে নেওয়া আলমের বন্ধু মোবাইল ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম বলেন, কাস্টমার সূত্রে আলম আমার বন্ধু। তার সাথে রাত আটটার দিকে দাওয়াতে যাওয়ার কথা ছিল; কিন্ত যেতে পারি নাই। রাত সাড়ে তিনটার দিকে আলমের মোবাইল ফোন থেকে এক মহিলা (রেহেনা বেগম) আলমের অসুস্থতার কথা জানান। আমি গিয়ে আলমকে ওই বাসার সিঁড়িতে অজ্ঞান অবস্থায় দেখি। পরে ওই (রেহেনার বাসা) বাসা থেকে আলমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডা. সাহিদা সিকদার বলেন, হাসপাতালে আনার আগেই রোগীর (আলম) মৃত্যু হয়েছে। মৃত্যুর কারণ বলতে গিয়ে তার পূর্ব অভ্যাস ও আগতদের দেওয়া তথ্যমতে অতিরিক্ত অ্যালকোহল বা যৌন উত্তেজক ওষুধ সেবনের ফলেও হার্ট অ্যাটাক হয়ে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করছেন। পোস্ট মর্টেম ছাড়া প্রকৃত কারণ বলা যাবে না।

হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কায়েস আকন্দ জানান, নিহত আলমের স্বজনরা জানায়, আগে থেকেই তার হার্টে সমস্যা ছিল। হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে বলে ধারণা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এখনো কোন অভিযোগ পাই নি। তবে রেহেনা বেগমকে খুঁজছি। তাকে পেলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

দুই বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিসি সম্মেলন

প্রেসিডেন্ট হওয়ার ১ সপ্তাহের মধ্যেই ট্রাম্পকে পেছনে ফেললেন বাইডেন

আটোয়ারীতে মানসিক প্রতিবন্ধী গৃহবধূর আত্মহত্যা

নার্স দিয়ে শুরু করা হবে কোভিড-১৯ টিকাদান কর্মসূচি

ডোমার থানা পুলিশের করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা, বৃদ্ধি পেলো মাস্ক ব্যবহার

ঢাবিতে আন্তর্জাতিক মাইম উৎসবে ‘রংপুর পদাতিক’

ঢাবিতে আন্তর্জাতিক মাইম উৎসবে ‘রংপুর পদাতিক’

জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী’র বিদায় সংবর্ধনা

জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী’র বিদায় সংবর্ধনা

টিকা নিয়েও করোনায় আক্রান্ত হোমনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ছালাম সিকদার

আজ জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৫তম অধিবেশনে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঝিনাইদহে কৃষকের ১০ কাঠা জমির পান গাছ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা!