crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:১৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় জনসাধারণের চলাচল নিয়ন্ত্রণে সার্কেল এএসপি’র চেকপোস্ট তদারকি

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ১৯, ২০২০ ৩:২০ অপরাহ্ণ

মো. ইব্রাহিম খলিল, হোমনা, কুমিল্লাঃ

সারা দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দিন দিন বেড়েই চলেছে। এই অবস্থায় জীবনের ঝুঁকি নিয়ে কুমিল্লার হোমনা ও মেঘনায় করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মানুষকে বাঁচানোর লক্ষ্যে দিনরাত অভিযান অব্যাহত রেখেছেন (হোমনা-মেঘনা) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম।

প্রতিদিনের ন্যায় আজ মঙ্গলবার হোমনা উপজেলার পঞ্চবটিতে চেকপোস্ট তদারকি , জনসচেতনতা সৃষ্টি, সামাজিক দূরত্ব বজায় রাখা ও মানুষকে ঘরে ফেরানোর লক্ষ্যে অভিযান পরিচালনা করেন। এসময় রাস্তায় চলাচলরত মানুষ, জনসমাগম ও যানবাহন চলাচল বন্ধ করে দেন। পরে চেকপোস্টে দায়িত্বরত অফিসার ও ফোর্সের সাথে ইফতারে অংশগ্রহণ করেন এএসপি মো. ফজলুল করিম।

(হোমনা-মেঘনা) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম গণমাধ্যমকে জানান, অন্য উপজেলা থেকে লোকজন যাতে প্রবেশ করতে না পারে সে জন্য কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।

জনগণের উদ্দেশে পুলিশের এই কর্মকর্তা বলেন, দিন দিন দেশে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। এ থেকে রক্ষা পেতে হলে আমাদের আল্লাহর ওপর ভরসা এবং সচেতনতার বিকল্প নেই। নিজে সচেতন হোন, অপরকে সচেতন করুন, বিনা প্রয়োজনে বিভিন্ন অজুহাতে ঘর থেকে বের হবেন না। নিজে বাঁচুন, দেশকে বাঁচান। আর যারা হোমনার বাইরে অবস্থান করছেন তাদেরকে ঈদ উপলক্ষে হোমনায় প্রবেশ না করে যে যেখানে আছেন সেখানেই ঈদ করার আহবান জানান। এছাড়া কেউ সরকারি নিষেধাজ্ঞা অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, এএসপি মো. ফজলুল করিম করোনা ভাইরাসের পাদুর্ভাবের শুরু থেকেই মানুষকে সচেতন করতে এবং ঘরে ফেরাতে দিনরাত প্রচেষ্টা অব্যাহত রেখেছেন ।তার এ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সচেতন মহল।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত