crimepatrol24
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:০৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় ওসি’র নেতৃত্বে হ’ত্যাসহ ১০ মামলার ও’য়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ১৫, ২০২২ ৮:৩৯ অপরাহ্ণ
হোমনায় ওসি’র নেতৃত্বে হ’ত্যাসহ ১০ মামলার ও’য়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

 

মো. আক্তার হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

দীর্ঘদিন পলাতাক থাকার পর অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হলেন হ’ত্যাসহ দশ মামলায় ও’য়ারেন্টভুক্ত প’লাতক আসামি ইকবাল (৪৮)। কুমিল্লার হোমনায় প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

হোমনা থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েসের নেতৃত্বে আজ মঙ্গলবার বেলা বারোটার দিকে উপজেলার দৌলতপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। ইকবাল ব্রাহ্মমণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার তাতুয়াকান্দি গ্রামের মৃত মিজানুর রহমান মাস্টারের ছেলে। গ্রেফতার অভিযানে ছিলেন এএসআই মাসুদ ও সঙ্গীয় পুলিশ সদস্যরা। পরে তাকে বাঞ্ছারামপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

থানা সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে তিনটি হ’ত্যা, একটি জা’লিয়াতি ও ছয়টি বি’স্ফোরক এবং মা’রামারির মামলা রয়েছে। ইকবাল হোমনার দুলালপুর থেকে বাজার করে বাড়ি যাচ্ছিলেন। এসময় ওসি’র নেতৃত্বে একটি টিম তাকে গ্রেফতার করে।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ বলেন, বাঞ্ছারামপুর থানার একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ইকবালকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে তিনটি হ’ত্যা একটি জা’লিয়াতি ও ছয়টি বি’স্ফোরক এবং মা’রামারির মামলা রয়েছে। তাকে বাঞ্ছারামপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত