crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ২:২৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মি’থ্যা ও অ’পপ্রচারের অভিযোগ

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ফেব্রুয়ারি ২২, ২০২২ ৫:৩৯ অপরাহ্ণ
হোমনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মি’থ্যা ও অ’পপ্রচারের অভিযোগ

 

মো. আক্তার হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

কুমিল্লার হোমনায় নির্বাচনী সহিংসতায় জয়পুর ইউনিয়নের আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী দেলোয়ার হোসেন ধনু এর মি’থ্যা অভিযোগ ও অ’পপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ৯নং জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান মো. তাইজুল ইসলাম মোল্লা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বর্তমান চেয়ারম্যান তাইজুল ইসলাম মোল্লা বলেন গত ১৯ ফেব্রুয়ারি শনিবার আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী দেলোয়ার হোসেন ধনু সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার ও আমার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীনআজ  মঙ্গলবার দুপুরে জয়পুর ইউনিয়নের শ্রীপুর বাজারে বর্তমান চেয়ারম্যান তাইজুল ইসলাম মোল্লার স্থানীয় রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নেরও উত্তর দেন। লিখিত বক্তব্যে তিনি আরও অভিযোগ করে বলেন, গত ২৮ নভেম্বর ২০২১ ইং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী দেলোয়ার হোসেন ধনু প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়ে প্রতিহিংসার বশবর্তী হয়ে আমাকে সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে। আমি তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। নির্বাচনের শুরু থেকেই সে আমার বিভিন্ন কর্মী-সমর্থকদের হুমকি দিয়ে আসছিল। নির্বাচনের আগের দিন ২৭ নভেম্বর ২০২১ ইং তারিখে আমার গাড়ির উপর হা’মলা করে গাড়ি ভাং’চুর করে, এতে আমি, সফিক ,দেলোয়ার এবং গাড়ী চালক নুর নবী আ’হত হয়েছি । আমার সাথে থাকায় মনির হোসেনকে রা’ম দা দিয়ে কু’পিয়ে র’ড দিয়ে পি’টিয়ে মা’রাত্বকভাবে আ’হত করে । আমরা আ’হত আবস্থায় মনিরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নির্বাচনের দিন ২৮ নভেম্বর ২০২১ ইং রাজাপুর কেন্দ্রের নিকটে গিয়াস উদ্দিনকে পি’টিয়ে মা’রাত্বক জ’খম করে ও চোখ উ’পরে ফেলার চেষ্টা করে এবং মো. মমিন মিয়া, মফিজুল ইসলামকে মা’রাত্মকভাবে পি’টিয়ে জ’খম করে আহত করে। পূর্ব কাশিপুর কেন্দ্রে নৌকার নির্বাটনী এজেন্ট সালাম, শাহ আলম, মোজাফর, খন্দকার কেন্দ্রের আবদুল্লাপুরের দেলোয়ার হোসেন ও অনন্তপুর হাজী মাজেদুল ইসলাম মাদ্রাসার কেন্দ্রের খোকন এববং আবু মুসাকে মা’রধর করে কেন্দ্র থেকে বের করে দেয়। তিনি লিখিত বক্তব্যে আরো বলেন, দেলোয়ার হোসেন ধনু অনেক বহিরাগত স’ন্ত্রাসীদের মাধ্যমে অ’স্ত্র দিয়ে পুরো এলাকাকে আ’তঙ্কিত করে রাখে। নির্বাচনের পর থেকে এখনো পর্যন্ত আমাকেসহ আমার কর্মী-সমর্থকদেরকে মা’রধর, হুমকি-ধামকি দিয়ে যাচ্ছে এবং তার লোকজন আমার গ্রামের সিএনজি অটো চালকদের মা’রধর ও গাড়ি চালাতে বাধা দেয়। তিনি বলেন, আমি বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছি দেলোয়ার হোসেন ধনু আমাকে হ’ত্যার পরিকল্লনা করে রেখেছে, তাই আমি থানায় সাধারণ জিডি করে রেখেছি। কোনো স’ন্ত্রাসী হামলায় আমার মৃত্যু হলে এর জন্য দেলোয়ার হোসেন ধনুসহ তার স’ন্ত্রাসী বা’হিনী দায়ী থাকবেে।

তিনি আরো বলেন, আমি আপনাদের মাধ্যমে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী বিদ্রোহী প্রার্থী দেলোয়ার হোসেন ধনুকে দলীয় পদ থেকে বহিস্কারের ও তার বিচারের জোর দাবি জানাচ্ছি। আমার নিরাপত্তা এবং জয়পুর ইউনিয়ন বাসীর শান্তি ও নিরাপত্তার লক্ষে সংসদ সদস্য সেলিমা আহমাদ, ইউএনও, হোমনা সার্কেল ও ওসি মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক মোল্লা ও ধর্মবিষয়ক সম্পাদক সাইদুর রহমান, মুক্তিযোদ্ধা দাদন মিয়া, জয়পুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ইউনিয়ন স্বচ্ছাসেবক লীহের সাধারণ সম্পাদক আনিসুর রহমান, সংরক্ষিত মহিলা সদস্য সাহিদা বেগম, ইউপি সদস্য মোসলেম উদ্দিন, তানসেন, আবদুর রহমান, লাক মিয়া প্রমুখ।

 

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

মধুপুর থানা পুলিশের উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা অব্যাহত

নাসিরনগরে ১১৭টি ওয়ার্ডে কৃষকলীগের উঠান বৈঠক অনুষ্ঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় ৬৮ বোতল ফেন্সিডিলসহ ৩ যুবক আটক

বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে আওয়ামী লীগ : তথ্য প্রতিমন্ত্রী ডা. আলহাজ্ব মুরাদ হাসান

সারা দেশে করোনায় ৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৬৫৬

জামালপুরে ৭ হাজার ৪৪০ কেজি সরকারি চালসহ আ’লীগ নেতা আটক, ধরা ছোঁয়ার বাইরে রাঘব বোয়াল

জাতীয় বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

সারা দেশে করোনায় আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫২৫

চকরিয়ায় সড়কে জমে আছে দুর্গন্ধযুক্ত পানি, দেখার কেউ নেই

রংপুরে স্ত্রীকে মারধর করার কয়েক ঘণ্টা পর ঝুলন্ত লাশ