crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৬:২৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় ঘনিয়ারচর উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষ মেরামতের জন্য বরাদ্দ দিলেন ইউএনও

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ৮, ২০১৯ ৩:২৩ অপরাহ্ণ

মো.ইব্রাহিম খলিল, হোমনা,কুমিল্লা >>

কুমিল্লার হোমনায় ঘনিয়ারচর উচ্চ বিদ্যালয়ের শেণিকক্ষ মেরামতের জন্য বরাদ্দ দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজগর আলী। আজ সোমবার বিকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হারুন-অর-রশিদ এর নিকট ২ বাণ্ডিল ঢেউটিন ও ছয় হাজার টাকার একটি চেক হস্তান্তর করেন।

জানা গেছে, ঘনিয়ারচর উচ্চ বিদ্যালয়ের দুটি টিনের ঘরের টিন প্রাকৃতিক দুর্যোগে নষ্ট হয়ে গেছে এবং কিছু টিন ছিদ্র গেছে। সামান্য বৃষ্টি হলেই বৃষ্টির পানি শ্রেণিকক্ষের ভিতরে প্রবেশ করে শিক্ষার্থীদের বইপত্র ও জামা-কাপড় ভিজে যায়। ফলে শ্রেণি কার্যক্রম পরিচালনা মারাত্মকভাবে ব্যাহত হয়। বিষয়টি বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও হোমনা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. ইব্রাহিম খলিল উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে তিনি একটি আবেদন করতে বলেন। সে অনুযায়ী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হারুন-অর-রশিদ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর বরাদ্দ চেয়ে আবেদন করলে তিনি বিদ্যালয়টির শ্রেণিকক্ষ মেরামতের জন্য উপজেলা মানবিক সহায়তা তহবিল থেকে দুই বাণ্ডিল ঢেউটিন ও ছয় হাজার টাকার একটি চেক বরাদ্দ দেন। আজ সোমবার বিকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট এ বরাদ্দ হস্তান্তর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী।এসময় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নাহিদ আহাম্মেদ জাকির উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী জানান, ঘনিয়ারচর বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. ইব্রাহিম খলিল বিদ্যালয়টির শ্রেণিকক্ষের অবস্থা সম্পর্কে আমাকে অবহিত করলে আমি বিদ্যালয়টির শ্রেণিকক্ষ মেরামতের জন্য বরাদ্দ চেয়ে আবেদন করার পরামর্শ দেই।সে অনুযায়ী প্রধান শিক্ষক আবেদন করলে তার আবেদনের পরিপ্রেক্ষিতে বিদ্যালয়টির শ্রেণিকক্ষ মেরামতের জন্য উপজেলা মানবিক সহায়তা তহবিল থেকে ঘনিয়ারচর উচ্চ বিদ্যালয়ের অনুকূলে দুই বাণ্ডিল ঢেউটিন ও ছয় হাজার একটি চেক বরাদ্দ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, আজগর আলী হোমনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের পর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এছাড়াও অসহায় মুক্তিযোদ্ধাসহ গরীব-দু:খী মানুষের সাহায্যার্থে এগিয়ে এসে এবং বিভিন্ন সময়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এলাকার মানুয়ের ব্যাপক প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত