crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:০৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

সুন্দরগঞ্জে সিটি ব্যাংকের ১৯৪ তম শাখা( এজেন্ট ব্যাংকিং) এর উদ্বোধন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
আগস্ট ২৬, ২০১৯ ৬:৫৮ অপরাহ্ণ
সুন্দরগঞ্জে সিটি ব্যাংকের ১৯৪ তম শাখা( এজেন্ট ব্যাংকিং) এর উদ্বোধন

সুন্দরগঞ্জে সিটি ব্যাংকের ১৯৪ তম শাখা( এজেন্ট ব্যাংকিং) এর উদ্বোধন

আজ ২৬/০৮/২০১৯ইং অপরাহ্ন ৩.০০ ঘটিকায় বাংলাদেশের অন্যান্য জেলার ন্যায় গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় জেলা পরিষদ ডাকবাংলো গেটের সন্নিকটে ফারইষ্ট ইন্সুইরেন্সের উপর তলায় গাইবান্ধা জেলার সর্বস্তরের মানুষের মাঝে অত্যাধুনিক, পূর্ণাঙ্গ ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে সুন্দরগঞ্জ উপজলা ১৯৪তম সিটি ব্যাংক এজেন্ট পয়েন্ট এর শুভ উদ্বোধন করা হয়। এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা পরিষদের মাননীয় চেয়ারম্যান জনাব মোঃ আতাউর রহমান সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আসরাফুল ইসলাম লেবু, সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র আব্দূল্লাহ আল মামুন, জেলা পরিষদের সদস্য জনাব মো: এমদাদূল হক (নাদীম) । সভাপতিত্ব করেন জনাব জয়নাল আবেদীন, সিনিয়র অফিসার, এজেন্ট ব্যাংকিং ডিভিসন, প্রধান কার্য্যালয়, দি সিটি ব্যাংক লিঃ, ঢাকা এবং স্থানীয় ব্যাবসায়ী ও সূধীজন।

সুন্দরগঞ্জে সিটি ব্যাংকের ১৯৪ তম শাখা( এজেন্ট ব্যাংকিং) এর উদ্বোধন

সিটি ব্যাংক একটি বাংলাদেশী বেসরকারী বাণিজ্যিক ব্যাংক, যা সারা বাংলাদেশে চালু রয়েছে | এটি কেন্দ্রীয় কয়েকটি অবকাঠামোযুক্ত বাংলাদেশের কয়েকটি ব্যাংকের মধ্যে একটি। বর্তমান সিইও হলেন মাশরুর আরেফিন|

১৯৮৩ সালের ২৮ শে মার্চ ব্যাংকটি “দ্য সিটি ব্যাংক লিমিটেড” হিসাবে কার্যক্রম শুরু করে। ১৯৮৩ সাল থেকে আজ অবধি সিটি ব্যাংক বিবর্তনে কেস স্টাডিতে পরিণত হয়েছে|সময়ের সাথে সাথে একটি ঐতিহ্যবাহী সংস্থা থেকে একটি সমালোচিত প্রশংসিত বহু-পক্ষী প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। অনেকের বিপরীতে, সাফল্যের জন্য ব্যাংকের মানদণ্ডগুলি কেবল নীচের অংশের লাইন সংখ্যাই নয়, এটি দেশের সর্বাধিক পূর্ণ ব্যাংক হওয়ার দিকে লক্ষ্য রেখে কাজ করে যাচেছ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত