crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৮:২৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

সরিষাবাড়ীতে বসত বাড়ীতে হামলা,ভাংচুর ও লুটপাট, সংর্ঘষে আহত -২০

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ফেব্রুয়ারি ৬, ২০২০ ৩:০৬ অপরাহ্ণ

সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে বসত বাড়ীতে হামলা, ভাংচুর,লুটপাট ও সংর্ঘষের ঘটনায় ২০ জন আহত হয়েছে। গতকাল বুধবার রাতে উপজেলার মাজালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও আহতদের পরিবার সূত্রে জানা গেছে- সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া গ্রামে মৃত মোজাফ্ফর সরকারের ছেলে সাইফুল ,কাদের, তসের ও শফিকুলদের ক্রয়কৃত হাসরা মাজালিয়া মৌজার ৬১ শতক জমি নিয়ে একই গ্রামের মজিবর ও হবিবরের মধ্যে বিরোধ চলে আসছে। এ নিয়ে এলাকাবাসী দেন দরবার করেও মীমাংসায় আসতে পারেনি। সম্প্রতি ওই জমিতে থাকা বিভিন্ন প্রজাতির গাছপালা কেটে নেয়ার অভিযোগে একাধিক মামলা চলমান আছে। উক্ত জমির ওপর মজিবর ,হবিবর ও তাদের খালা হাজেরা খাতুন বাটোয়ারা মামলা করেন। মামলা চলমান থাকা অবস্থায় দেশীয় অস্ত্র ও লাঠি শোঠা নিয়ে সংঘটিত হয় গতকাল বুধবার রাতে মজিবর,হবিবর,আঃ ছবুর,ফারুক মিয়া,আজগর আলী,আঃ মান্নান,মজনু মিয়া,জয়নাল সহ অজ্ঞাত ২০/২৫ জন ভাড়াটিয়া লোকজন নিয়ে পরিকল্পিতভাবে প্রতিপক্ষ সাইফুল ,কাদের, তছের ও শফিকুলদের জমিতে ঘর উত্তোলন করতে যায়।এ সময় তারা বাধা প্রদান করলে হেলাল উদ্দিন,তোষর আলীর বসতঘর ভাংচুর করে। প্রতিবাদ করতে গেলে দু’ পক্ষের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষ ও হেলাল ও তোষর আলীদের ঘর থেকে নগদ টাকা,স্বর্ণের গহনা,মোবাইল সহ প্রায় ৪ লাখ টাকা লুট করে নিয়ে যায় প্রতিপক্ষ মজিবরের লোকজন। দু-পক্ষের সংর্ঘষ ও মারপিটের ঘটনায় আহত হন, সাইফুল ইসলাম(৩৫) সেলিম(১৭) অনিক(১৩)ঝর্না(৪০)ফাতেমা(৪৫)সেলিনা(৩৩)চান মিয়া(৫০)তোতা মিয়া(৪৫)আঃ কাদের(৪৫)উজ্জল (২৫)হেলাল(৫৫) তৌকির আহম্মেদ(১৭)মজিবর(৪৫)হবিবর(৪০) ।গুরুতর আহতদের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। ভূমি মালিক হেলাল উদ্দিন বাদী হয়ে কামাল হোসেন সহ ১৭ জনকে বিবাদী করে সরিষাবাড়ী থানায় বৃহস্পতিবার অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনার খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের সামনেই মজিবর রহমানের লোকজন সাইফুলের পরিবারকে মারপিট করার অভিযোগ করেন সাইফুল ইসলাম।
অভিযুক্ত কামাল হোসেন ,মজিবর ও হবিবর বলেন, আমরা ওয়ারিশ সূত্রে জমির দাবিদার।
জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, অভিযোগ পাওয়া গেছে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

প্রতিনিধি আবশ্যক

বিএসএফ’র তাড়ায় মা ভারতে, পিতাসহ শিশু রাবেয়া আটক বিজিবির হাতে

ঝিনাইদহে খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

ঝিনাইদহে তারেক রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

দমন-পীড়ন চালিয়ে শেষ রক্ষা হবে না, সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে —-ড.খন্দকার মারুফ হোসেন

দমন-পীড়ন চালিয়ে শেষ রক্ষা হবে না, সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে —-ড.খন্দকার মারুফ হোসেন

শৈলকুপায় যৌতুকের দাবিতে নির্যাতন করে ওড়নায় ফাঁস দিয়ে গৃহবধুকে হত্যার অভিযোগে থানায় মামলা, গ্রেফতার নেই হতাশ নিহতের পরিবার

নতুন বই পেয়ে উচ্ছ্বসিত নাসিরনগরের শিক্ষার্থীরা

অ্যাড.মতিয়র রহমান তালুকদার একাডেমিক ভবনের ভিক্তিপ্রস্তর স্থাপন

মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবিতে কা’ফনের কাপড় পরে আ’মরণ অ’নশনে শিক্ষকরা, ৫ মিনিটের সাক্ষাৎ চান প্রধানমন্ত্রীর

রংপুর সিটি নির্বাচনের তফসিল ঘোষণা

রংপুর সিটি নির্বাচনের তফসিল ঘোষণা