crimepatrol24
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:৩৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

সরিষাবাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আ’ লীগের সাংগঠনিক সম্পাদক সহ ২০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা ॥ গ্রেফতার-৩

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ২৪, ২০২০ ৩:৩২ অপরাহ্ণ

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :
জামালপুরের সরিষাবাড়ীতে দ ‘ পক্ষের সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ ২০ নেতা-কর্মীর বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।গতকাল বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে দু ’পক্ষের সংঘর্ষের ঘটনার পর পরই তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের পরির্দশক মহব্বত কবির এর নেতৃত্বে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা বাবুসহ ৩ জনকে আটক করে সরিষাবাড়ী থানায় নিয়ে আসে। আজ শুক্রবার (২৪ জুলাই)মামলা দায়েরের পর ওই মামলায় তিন জনকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে,সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের ডুরিয়ারভিটা গ্রামের মাজহারুল হক ছানা’র ছেলে শামীম রেজা ও তার দুই বন্ধু নাহিদ মিয়া,আব্দুল মোতালেব ডুরিয়ার ভিটা গ্রামের রফিকের চায়ের দোকানে এসে চা পান করছিল। এমতাবস্থায় পূর্ব পরিকল্পিতভাবে একই গ্রামের তায়েব আলী মন্ডলের ছেলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম এর নেতৃত্বে অন্যানরা নাহিদ মিয়া,শামীম রেজা,আব্দুল মোতালেব কে মারপিট করে গুরুতর আহত করে।আহতদের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে দু’ পক্ষের সংঘর্ষের ঘটনার পর পরই তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের পরির্দশক মহব্বত কবির এর নেতৃত্বে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা বাবুসহ ৩ জনকে আটক করে সরিষাবাড়ী থানায় নিয়ে আসে। আজ শুক্রবার (২৪ জুলাই)মামলা দায়েরের পর ওই মামলায় তিন জন কে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক,উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা বাবু,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন এবং দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ ২০ জনের নাম উল্লেখ করে এবং ৫/৬ জন কে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি উপজেলার ডুরিয়ারভিটা গ্রামের মৃত নওজেস আলী সরকারের ছেলে উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক মাজহারুল হক ছানা বাদী হয়ে সরিষাবাড়ী থানায় এ মামলা দায়ের করেন। সরিষাবাড়ী থানার মামলা নং-২৬(০৭)২০২০ইং।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

পঞ্চগড় বাংলাবান্ধা স্থলবন্দর আপাতত চালু হচ্ছে না

রংপুর বিভাগে একদিনে আক্রান্ত ৬৭৮, মৃত্যু ১৭; শুধুমাত্র রংপুরে মৃত্যু ৮ জন

এমপি শামীমের উদ্যোগে সুন্দরগঞ্জের মানুষের স্বপ্ন পূরণ, তিস্তা ব্রিজ দ্রুত বাস্তবায়নে মন্ত্রীসভায় অনুমোদন

দাউদকান্দিতে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রলীগ

খাঁচায় মাছ চাষ : অভিজ্ঞতা বিনিময় সফর অনুষ্ঠিত

রংপুরে সাংবাদিকদের উপহার দিল সেনাবাহিনী

ধর্মপাশায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

ধর্মপাশায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

নীলফামারীতে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক সভা

ডিএমপি’র ৬ এডিসি ও এসির বদলি

রংপুরে নারায়ণগঞ্জফেরত যুবক করোনায় আক্রান্ত