crimepatrol24
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ২:৩৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

সরিষাবাড়ীতে অর্তকিত হামলার শিকার কৃষক হাসপাতালে ভর্তি

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ১, ২০২০ ৩:০৭ অপরাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :
জামালপুরের সরিষাবাড়ীতে অর্তকিত হামলার শিকার হয়ে কৃষক হাসপাতালে ভর্তি রয়েছেন বলে তথ্য পাওয়া গেছে। রোববার উপজেলার ঘোড়ামারা বাজারের উত্তর পশ্চিম পার্শ্বে ফরিদের বাড়ীর দক্ষিণে এ ঘটনা ঘটেছে।
ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার চর সরিষাবাড়ী গ্রামের কসি মন্ডল এর ছেলে আব্দুস সালাম (৬০)সাথে পাশের বাড়ীর কুমারিয়া বাড়ী গ্রামের ফজল মিয়ার ছেলে মুক্তাতাল হোসেন,আছর উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন,মতিয়ার রহমান এর ছেলে ভুন্ডল মিয়ার সাথে ১২০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল।এ বিরোধ নিরসনের জন্য স্থানীয় ইউপি সদস্য , চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ বিষয়টি আপস মীমাংসা করে দেয়। ওই আপস মীমাংসা অমান্য করে মুক্তার হোসেন। কৃষক আব্দুস সালাম তার ধান ক্ষেত দেখতে গেলে পথিমধ্যে ওঁৎ পেতে থাকা মুক্তারের লোকজন সালাম কে হত্যার উদ্দেশে তার ওপর লাঠি-শোঠা ও দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারপিট করে গুরুতর আহত করে।সালাম এর ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
গুরুতর আহত আব্দুস সালাম মন্ডল বলেন,আমার ওপর অর্তকিত হামলা চালিয়ে হত্যার উদ্দেশ্য লাঠি-শোঠা ও দেশীয় ধারালো আস্ত্র দিয়ে আমাকে রক্তাক্ত করে। আমি এর বিচার চাই।
প্রতিপক্ষ মুক্তার মিয়া বলেন, লাঠি শোঠা দিয়ে কয়েকটি আঘাত করা হয়েছে। দেশীয় আস্ত্র দিয়ে আঘাত করা হয়নি।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি।অভিযোগ পেলে তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল