crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:৪১ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

লামার ফাঁসিয়াখালীতে ৩৬০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ৮, ২০২১ ১০:১৪ অপরাহ্ণ

 

জিয়াউল হক জিয়াঃ প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার কর্মহীন ও অতি দরিদ্রের ৩ হাজার ৬শ’ পরিবারের মাঝে ত্রাণ বিতরণের কার্যক্রম শুরু করেছে লামা উপজেলা আওয়ামী লীগ। শনিবার (০৮ মে২১ইং) সকাল ১০ টায় ফাঁসিয়াখালী ইউনিয়নে হায়দারনাশী গুলিস্তান বাজারে আশরাফিয়া ইসলামিয়া মাদ্রাসায় এ ত্রাণ বিতরণ করেন। ত্রাণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের প্রভাবশালী সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সভাপতি জনাব ফাতেমা পারুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক বাবু প্রদীপ কান্তি দাস, লামা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহিন, ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুল হোছাইন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মনজুর আলম, সহ-সভাপতি ও এম ইউ পি সদস্য আব্দুর রহিম, সাধারণ সম্পাদক ও ৩নং ওয়ার্ডের এম ইউ পি সদস্য , মুহাম্মদ হোসাইন মামুন, সাংগঠনিক সম্পাদক ও ২ নং ওয়ার্ডের এম ইউ পি সদস্য কুতুবউদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক অহিদুল কাদের, সাংগঠনিক ৫নং ওয়ার্ডের আওয়ামিলীগ এর সভাপতি শাহ আজম,সাংগঠনিক ৬ নং ওয়ার্ডের আওয়ামীলীগ এর সভাপতি মোঃ ফরিদুল আলম, ফাঁসিয়াখালী ইউনিয়ন শাখার ছাত্রলীগের সভাপতি শাহাজান ফারুকী, ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাপ্পি,মহিলা আওয়ামীলীগ সদস্যবৃন্দ  উপস্থিত ছিলেন। এই ত্রাণ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন বান্দরবান জেলা পরিষদের প্রভাবশালী সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সভাপতি জনাব ফাতেমা পারুল। তিনি লামা উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নে ৩ শত ৬০ পরিবারের সদস্যের হাতে চাল, তেল, ডালসহ ত্রাণের প্যাকেট তুলে দেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল বলেন, মহামারি করোনা পরিস্থিতি ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী ও পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উসৈসিং এমপির বিশেষ এই ত্রাণ দেওয়া হচ্ছে এবং ধারাবাহিকভাবে এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, নিজে এবং পরিবারকে বাঁচানোর জন্য প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মন্ত্রী বীর বাহাদুর সবসময় লামা উপজেলার মানুষের খোঁজ খবর রাখছেন। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং আমাদের পার্বত্য বীর’ মন্ত্রী বীর বাহাদুর বেঁচে থাকতে বান্দরবানের লামা উপজেলার কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

করোনা ভাইরাসসহ সকল প্রকার রোগ থেকে মুক্তির আমল

চকরিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

চকরিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কালীগঞ্জে মাদ্রাসায় হাফেজ পড়ুয়া ছাত্র নিখোঁজ না অপহরণ, থানায় ডায়েরী

ঝিনাইদহ র‌্যাব-৬’র সফল অভিযানে অস্ত্র ও গুলিসহ ২ জন গ্রেফতার

ডোমারে বিনামূল্যে বই বিতরণ

কম সুবিধাপ্রাপ্তদের মাঝে জামালপুর জেলা প্রেসক্লাবের কম্বল বিতরণ

জান্নাতকে নিজের জন্য ওয়াজিব করে নেয়ার আমল

চাকরিসহ বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো করার জন্য এই বইটিই আপনার প্রয়োজন

বাংলাদেশ আর কখনও পেছনে তাকাবে না: প্রধানমন্ত্রী

বাংলাদেশ আর কখনও পেছনে তাকাবে না: প্রধানমন্ত্রী

সুনামগঞ্জে টিআর/কাবিটা কর্মসূচির অধীনে স্থাপিত নবায়নযোগ্য শক্তি কার্যক্রমের জেলা মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত