crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৭:০৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রংপুরে সাংবাদিকের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করা নাহলে পালাবার পথ খুঁজে পাবে না রসিক মেয়র, সংবাদ সম্মেলনে আ’লীগ নেতৃবৃন্দ

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ৩, ২০২১ ১০:০৪ অপরাহ্ণ

মো. সাইফুল্লাহ খাঁন, জেলাপ্রতিনিধি, রংপুর : রংপুর মহানগর কমিটির নেতা সাংবাদিক রতন সরকারের বিরুদ্ধে মেয়রের করা মামলার প্রতিবাদে সংবাদ সন্মেলন করেছে রংপুর আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। রবিবার রাতে নগরীর বেতপট্টিস্থ রংপুর স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির সভাপতি আখতারুজ্জামান বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভার সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রশিদ জীবন। এসময় উপস্থিত ছিলেন রংপুর জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক লক্ষিন চন্দ্র দাস, মহানগর যুবলীগ সভাপতি এবিএম সিরাজুম মনির বাশার, সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান সিদ্দিকী রনি, ছাত্রলীগ সাধারণ সম্পাদক আসিফ, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তাপস ঘোষ, স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির সাধারণ সম্পাদক রমজান আলী তুহিনসহ আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
বক্তব্যে জেলা যুবলীগ সভাপতি এবিএম সিরাজুম মনির বাশার মেয়র সম্পর্কে বলেন, রংপুর সিটি মেয়রের দুর্নীতির সীমা পেরিয়ে গেছে। একারণেই একজন প্রথম শ্রেণির সাংবাদিকের বিরুদ্ধে মেয়র মামলা করে। এটা ঠিক নয়। তিনি অবিলম্বে একজন মুক্তিযোদ্ধার সন্তান, সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির সাংবাদিকতা বিষয়ক সম্পাদক রতন সরকারের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানান।
মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক মুরাদ হোসেন বলেন, গুন্ডা বাহিনী দেখিয়ে একজন সৎ ও নিষ্ঠাবান সাংবাদিকের কন্ঠরোধ করা যাবে না। রতন সরকারের জন্য প্রয়োজনে রংপুর মহানগর যুবলীগ সব সময় প্রস্তুত।
জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান সিদ্দীকি রনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কখনো দুর্নীতিকে প্রশ্রয় দেয় না। তাই এই দুর্নীতিবাজ মেয়র মোস্তফাকে না বলুন। তিনি আরও বলেন,অবিলম্বে রতন সরকারের বিরুদ্ধে করা মামলা তুলে নেওয়া না হলে ছাত্রলীগ রাস্তায় নামতে বাধ্য হবে।
রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক রমজান আলী তুহিন বলেন, মেয়র আপনার দুর্নীতির সময় শেষ। আপনি পালাবার রাস্তা খুঁজে পাবেন না। কারণ মুজিব আদর্শের সৈনিকরা আপনার রাস্তার মুখ বন্ধ করে দিয়েছে। অবিলম্বে রতন সরকারের বিরুদ্ধে দায়েরকৃত মামলা তুলে নেওয়ার আহব্বান জানান তিনি ।
সংবাদ সন্মেলনের সভাপতি রংপুর স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির সভাপতি আখতারুজ্জামান বাবু বলেন, আপনাকে মেয়র তৈরি এই আওয়ামীলীগ সরকার করেছে, দুর্নীতির জন্য নয়। আপনি অনেক দুর্নীতি করেছেন। এই সরকারের উন্নয়নের অর্থ নিজ পরিবার ও দলীয় নেতাকর্মীদের মাঝে ভাগ বাটোয়ারা করে খেয়েছেন। আপনি ভুলে যাবেন না মাননীয় মেয়র আপনি কীভাবে মেয়র হয়েছেন! আমাদের বাধ্য করবেন না রাস্তায় নামতে। আপনাকে স্মরণ করিয়ে দেই কীভাবে আপনার নেতা হুসাইন মুহামদ এরশাদকে গদি থেকে নামিয়েছে আওয়ামীলীগ। তাই বলতে চাই দুর্নীতি করেছেন বিধায় সাংবাদিক আপনার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করেছে। এতে ক্ষতির কিছু করে নাই। আপনি সাংবাদিকদের মধ্যে ভেদাভেদের সৃষ্টি করে আজ রংপুরকে অশান্ত করে তুলেছেন। সেজন্য আপনিই দায়ী। অবিলম্বে সাবেক ছাত্রলীগ নেতা রতন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করুন।
তিনি আরও বলেন,বাংলাদেশ আওয়ামীলীগ কখনো দুর্নীতিকে ক্ষমা করে না,এক্ষেত্রে সরকারি দুর্নীতি দমন সংস্থাকে মেয়রের সময়ে সংঘটিত সকল দুর্নীতি খতিয়ে দেখার আহবান জানান। তিনি আরো বলেন, আপনি মাছ শিকার করতে নেমেছেন ঠিকই কিন্তু এবার ধরা পড়েছেন দুর্নীতির জালে। আপনার মাছ শিকার   ছিলো ঘোলা পানিতে।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান

ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান

নীলফামারীর ডোমারে সাবেক ডিডি তবিবর রহমান আর নেই

জামালপুর পৌরসভা নির্বাচনের গান গেয়ে ভাইরাল কন্যা নুসরাত নুবাকে মির্জা আজমের উপহার

জামালপুর পৌরসভা নির্বাচনের গান গেয়ে ভাইরাল কন্যা নুসরাত নুবাকে মির্জা আজমের উপহার

আইন-শৃঙ্খলাজনিত যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় সক্ষম পুলিশ: আইজিপি

পঞ্চগড়ে কাঁচা বাজার আড়ৎ স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন

জামালপুরে গাঙচিল সাহিত্য পরিষদের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

পুনাক সভানেত্রীর পক্ষ থেকে বাংলাদেশে বসবাসরত অস্ট্রেলিয়ান নাগরিক কে আর্থিক ও চিকিৎসা সহায়তা প্রদান

রংপুর মেডিক্যালে অজ্ঞাত পরিচয় মহিলার লাশ উদ্ধার, শনাক্তের জন্য যোগাযোগ করুন

কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওষুধ ব্যবসায়ী খু’ন

কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওষুধ ব্যবসায়ী খু’ন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সমকালীন সাহিত্য প্রসঙ্গ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সমকালীন সাহিত্য প্রসঙ্গ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত