crimepatrol24
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:৪২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

রংপুরে কলেজ ছাত্রী অপহরণের সময় আটক- ৭

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
নভেম্বর ২৩, ২০১৯ ৩:১৫ অপরাহ্ণ

মোঃ সাইফুল্লাহ খান, জেলা প্রতিনিধি, রংপুর: রংপুরে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় কলেজ ছাত্রীকে জোরপূর্বক অপহরণের সময় টাইগার গ্রুপের সাত সদস্যকে আটক করেছে পুলিশ। ২২ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় রংপুরের হারাগাছ থানাধীন সাহেবগঞ্জ বুদুকমলা এলাকার একটি ইটভাটার সামনে থেকে এ অপহরণকারীদের আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় কলেজ পড়ুয়া ছাত্রী প্রাইভেট শেষে অটোবাইকে করে বাড়ি ফেরার পথে অপহরণকারীরা সংঘবদ্ধ হয়ে বুদুকমলা এলাকার দিনার ইটভাটার সামনে ওই অটোবাইক চালকের ওপর হামলা চালায়। এসময় ধারালো দেশীয় অস্ত্র ঠেকিয়ে চালককে জিম্মি করে ওই ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যাওয়ার সময় অটো চালকের চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। পরে স্থানীয়রা থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে মাইক্রোবাসসহ অপহরণকারীদের আটক করে। আটকরা হলেন- আসাদুজ্জামান শুভ (২৫), শুকুর আলী (২০), আলম হোসেন (২২), নাহিদ (১৯) আশিকুর চৌধুরি (২২), মাহি ইসলাম রুবেল (২২) ও মাইক্রোবাস চালক মনোয়ারুল (২৫)। এরা হারাগাছ এলাকায় টাইগার গ্রুপ নামে এক সংঘবদ্ধ গ্যাং গড়ে তুলেছে বলে জানা গেছে।

এদিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন হারাগাছ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম নাজমুল কাদের। তিনি জানান, কলেজ ছাত্রীর সাথে দুই বছর আগে প্রেমের সম্পর্ক ছিন্ন হয়। কিছুদিন আগে বিয়ের প্রস্তাব পাঠালে মেয়ের পরিবার এতে রাজি না হলে ক্ষুদ্ধ হয়ে উঠে প্রেমিক আসাদুজ্জামান শুভ। অবশেষে শুক্রবার সন্ধ্যায় প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে সাবেক প্রেমিকাকে পূর্বপরিকল্পনানুযায়ী জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণের চেষ্টা করলে এলাকাবাসীর সহযোগিতায় শুভ সহ টাইগার গ্রুপের সকলকে আটক করা হয়। আটকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়াসহ বিভিন্ন অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানান রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) ফারুক আহম্মেদ।

তিনি বলেন, ওই কলেজ ছাত্রীকে মুখ বেঁধে জোরপূর্বক মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যাওয়ার সময়ই কিশোর গ্যাং টাইগার গ্রুপের প্রধান আসাদুজ্জামান শুভসহ সকল সঙ্গীদের আটক করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

কেএমপি’র অভিযানে মাদকসহ ৯ মাদক কারবারি গ্রেফতার

ঝিনাইদহের ডাকবাংলা উত্তর নারায়নপুরে ড্রেনের উপর লাল পতাকা

মিডিয়ায় বাহবা পেতে হয়তো কেউ জো বাইডেনের বিরুদ্ধে মামলা করেছে : পররাষ্ট্রমন্ত্রী

হোমনায় শিয়ালের কামড়ে আহত ৫

পারবে কি নেইমার তার স্বপ্ন পূরণ করতে?

পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে ভারত ফেরত দম্পতির করোনা শনাক্ত

হোমনা-তিতাস ও মেঘনার উন্নয়নের রূপকার এমকে আনোয়ারের নাম মুছে ফেলা যাবে না : ইঞ্জি. এমএ মতিন খান

করোনার নমুনা সংগ্রহকারী টেকনোলজিস্টদের চাকরি স্থায়ীকরণের দাবি

হোটেলে অনৈতিক কর্মকাণ্ড ,৪ নারী-পুরুষ গ্রেপ্তার

হোমনায় উত্ত্যক্তকারীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড