crimepatrol24
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৩:৫৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

মেঘনায় পূর্ব শত্রুতার জেরে ১ নারীকে কুপিয়ে হত্যা, আহত ৩ , আটক-১

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ফেব্রুয়ারি ২০, ২০২১ ৯:২১ অপরাহ্ণ

 

মো. ইব্রাহিম খলিল>>
কুমিল্লার মেঘনায় পূর্ব শত্রুতার জের ধরে নাজমা বেগম(৬০) নামের এক নারীকে কুপিয়ে হত্যা করা  হয়েছে। আহত হয়েছে আরও অন্তত ৩ জন । নিহত নাজমা বেগম ভাওরখোলা গ্রামের আবদুস সালামের স্ত্রী। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং বিপুল পরিমাণ দেশীয় উদ্ধার করা হয়েছে । আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মেঘনা থানাধীন ভাওরখোলা গ্রামে ফারুক আব্বাসী ও আঃ সালাম গ্রুপের মাঝে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ শনিবার মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার রায়পুরা এলাকা থেকে দেলোয়ার নামে একজনকে আটক করা হয়েছে।
এ ঘটনায় হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফজলুল করিমের নেতৃত্বে মেঘনা থানার অফিসার ইনচার্জ (ওসি), ফোর্স নিয়ে রাত্রে ভাওরখোলা ইউনিয়নের চেয়ারম্যান ফারুক আব্বাসী এবং তার ভাই খোকন আব্বাসী, ইমরান হোসেন টিটু ও ইয়ার আব্বাসীদের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে কান্তা (বাঁশ ছাড়া) ৬৭ টি,বড় ছোরা ৯ টি,ছোট ছোরা ৭ টি,ধামা ৪ টি, চায়না চাপাতি ৬ টি,কুড়াল ২ টি,  কান্তা (বাঁশসহ) ১০৬ টি. টেটা ১২ টি  এবং২টি  রড ।
মেঘনা থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে আ’লীগ নেতা আঃ সালাম ও সিরাজ গ্রুপের সাথে ইউপি চেয়ারম্যান ফারুক আব্বাসী ও লিটন আব্বাসী গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গতকাল শুক্রবার রাতে আ: সালাম সস্ত্রীক ঢাকা থেকে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। সংবাদ পেয়ে আব্বাসী গ্রুপের লোকজন আঃ সালাম ও সিরাজ গ্রুপের লোকজনের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতে হামলা চালায়। এতে আঃ সালামের স্ত্রী নাজমা বেগম (৬০) নিহত হন ও অপর ৩ জন গুরুতর আহত হন।পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করেছে । আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মেঘনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল মজিদ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে চায়ের দোকানে প্রথমে কথাকাটা হয়ে এবং পরে ফারুক আব্বাসীর লোকজন দলবল নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটায়। এতে নাজমা বেগম(৬০) নামের এক নারী নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও অন্তত ৩ জন। এ ঘটনায় থানায় ১ টি হত্যা ও অস্ত্র মামলা রুজু করা হয়েছে। অপরদিকে আজ শনিবার মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার রায়পুরা এলাকা থেকে দেলোয়ার নামে একজনকে আটক করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
হোমনা – মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম বলেন , এ ঘটনায় কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম(বার) এর নির্দেশে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে। হত্যা ও অস্ত্র আইনে দুইটি মামলা প্রক্রিয়াধীন। পুলিশের অভিযান অব্যাহত আছে।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত