crimepatrol24
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১০:৪৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

মির্জাপুর ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ছাত্রদল নেতা !

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ১৪, ২০২১ ৮:৫৯ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক>>  টাঙ্গাইলের মির্জাপুরে ইউপি নির্বাচনে সাবেক ছাত্রদল নেতাকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছেন নেতাকর্মীরা। একই সঙ্গে ইতিপূর্বে মনোনয়ন দেওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলমের দলীয় মনোনয়ন বহালের দাবি করেছেন ফতেপুরসহ সাত গ্রামবাসী।

এলাকাবাসী ও দলীয় সূত্রে জানা গেছে, আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপে উপজেলার আনাইতারাসহ আটটি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আনাইতারা ইউপির চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগ প্রার্থী মনোনীত করে গত ৪ ডিসেম্বর দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ূয়া স্বাক্ষরিত পত্রে জানানো হয়। যা আওয়ামী লীগের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে। পরদিন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত দলের মনোনয়ন সংক্রান্ত পত্রে উপজেলা ছাত্রদলের সাবেক নেতা (মির্জাপুর সরকারি কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রদলের প্যানেলের এজিএস প্রতিদ্বন্দ্বিতাকারী) মীর শরীফ হোসেনকে মনোনীত করা হয়। তিনি নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।

এদিকে মনোনয়নের পর দলীয় প্রার্থী পরিবর্তন করে উপজেলা বিএনপির সদস্য মীর সাজ্জাত হোসেন সাজুর ছোট ভাই সাবেক ছাত্রদল নেতা মীর শরীফ হোসেনকে মনোনয়ন দেওয়াতে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা-কর্মীর মধ্যে ক্ষোভের সঞ্চার হয়।

আজ মঙ্গলবার ইউনিয়নটির চামারী, ফতেপুর, মশাজান, চৌবাড়িয়া, আগচামারী, দাতপাড়া ও কালামজানী গ্রামের কয়েক শ মানুষ বিক্ষোভ করে। বিকেলে ফতেপুর ময়নাল হক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাবেশে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সুভাষ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ছাড়াও অন্যদের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজুর রহমান, গল্লী জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রাজ্জাক, লাউহাটি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সতীশ চন্দ্র দাস, চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী শাহ মাজমূল হক, ২ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মমিনুর রহমান ও আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তৃতা করেন।

বর্তমান চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম জানান, ৪ ডিসেম্বর মনোনয়ন পাওয়াদের তালিকায় আমার নাম ছিল। এ ছাড়া আওয়ামী লীগের দলীয় ওয়েবসাইটেও আমার নাম এখনও আছে। কীভাবে সাবেক ছাত্রদল নেতাকে মনোনয়ন দেওয়া হয়েছে আমার বোধগম্য নয়। এতে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা হতাশ হয়েছেন। তিনি তাঁর মনোনয়ন পূণর্বহালের জন্য দলের মনোনয়ন বোর্ডে লিখিত আবেদন করেছেন।

মুঠোফোনে মীর শরীফ হোসেন বলেন, মনোনয়ন পরিবর্তন দলের সিদ্ধান্তের বিষয়। নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি প্রচারণা চালিয়ে যাচ্ছি।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

মাদারগঞ্জে স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রী ও পুত্রকে খুন, স্বামী গ্রেফতার

সরিষাবাড়ীতে তুচ্ছ ঘটনায় সংর্ঘষে আহত-৫, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদকসহ আটক-৩

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

জীবনরক্ষাকারী ওষুধ সহজলভ্য করতে হাইকোর্টের নির্দেশ

কোরআন অ’বমাননার অভিযোগে নীলফামারীতে গ্রে’ফতার ১

ঝিনাইদহে বৈধ মোটরসাইকেল চালকদের ফুলেল শুভেচ্ছা ও হেলমেট প্রদান

আটোয়ারীতে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নাসিরনগরে কিশোর-কিশোরী ক্লাবে সাংস্কৃতিক উপকরণ ও ক্রীড়া সামগ্রী বিতরণ

এমপিওভুক্ত শিক্ষা জাতীয়করণের দাবিতে ‘বাবেশিকফো’ এর সংবাদ সম্মেলন

হোমনায় ভ্রাম্যমাণ আদালতে ৬০ হাজার টাকা জরিমানা