crimepatrol24
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১১:০৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

মহান স্বাধীনতা দিবসের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণায় মনির হোসেন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ২৫, ২০২১ ৯:৩২ অপরাহ্ণ

আল মাসুদ,পঞ্চগড় প্রতিনিধি>>
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ৭নং হাড়িভাষা ইউনিয়নবাসীসহ দেশের সর্বস্তরের মানুষকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচারণা শুরু করেছেন পঞ্চগড় জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মনির হোসেন
মনির হোসেন তার শুভেচ্ছা বাণীতে বলেন,২৬শে মার্চ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস৷ লাখো শহিদের রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে এই স্বাধীনতা, এই দিনে জাতি স্মরণ করছে বীর শহিদদের৷ স্বাধীনতা দিবসে তাই বাংলাদেশের মানুষের কাছে মুক্তির প্রতিজ্ঞায় উদ্দীপ্ত হওয়ার ইতিহাস আমি শ্রদ্ধা  ভরে স্মরণ করছি স্বাধীনতা সংগ্রামের অগ্রনায়ক এবং স্বাধীন বাংলাদেশের মহান ব্যক্তি তাদের আত্মত্যাগ ও রক্তের বিনিময়ে মহান মুক্তিযুদ্ধের পরিসমাপ্তি ঘটে এক অবিস্মরণীয় বিজয়ের মাধ্যমে। তাই বীর মুক্তিযোদ্ধারা আমাদের সর্বকালের সর্বশ্রেষ্ঠ ব্যক্তি। শ্রদ্ধা জ্ঞাপন করছি নির্ভীক ও অদম্য বীর মুক্তিযোদ্ধাগণকে।সবাইকে আবারও স্বাধীনতা দিবসের নিরন্তর শুভেচ্ছা ও অভিনন্দন। “জয় বাংলা” জয় বঙ্গবন্ধু”।
তিনি আরো বলেন, ২৬মার্চ মহান স্বাধীনতা দিবসে সকল শহিদের প্রতি শ্রদ্ধার মধ্য দিয়েই  আমার নির্বাচনী এলাকা পঞ্চগড় সদর উপজেলার ৭নং হাড়িভাষা ইউনিয়ন পরিষদ এর আগামী নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী  হিসেবে নির্বাচনী প্রচার প্রচারণার কাজ শুরু করি।এই ইউনিয়নে পর্যায়ক্রমে একেকজন একেক সময় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিল। কিন্তু এখন পর্যন্ত কেউ এলাকার  উন্নয়নের বিভিন্ন চাহিদা সঠিকভাবে পূরণ করতে পারেনি।রেলপথ মন্ত্রী মো.নুরুল ইসলাম সুজন,পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য মো.মজাহারুল হক প্রধান ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.আনোয়ার সাদাত সম্রাট যদি আমাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করেন, তাহলে আমি হাড়িভাষা ইউনিয়ন কে একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে উপহার দিতে পারবো। আমি এ ইউনিয়নের পাইকানীপাড়া এলাকার মৃত হারেস আলীর ছেলে। আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান, আমি ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি ।ছাত্রলীগসহ বর্তমানে পঞ্চগড় জেলা পরিষদ সদস্য ও ১৭ বছর ধরে আমি বণিক সমিতির সভাপতির দায়িত্ব পালন করছি।এছাড়াও আমার ইউনিয়নবাসীর যে কোন সময় বিপদে আপদে তাদের পাশে ছুটে যাই। আমি চাই এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, দুর্নীতিবাজ, বাল্যবিবাহ এর বিরুদ্ধে অগ্রণী ভূমিকা পালন করতে। তাই এ ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাছে একান্তভাবে দোয়া ও সহযোগিতা কামনা করছি।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

রংপুরে র‍্যাবের হাতে আটক ভূয়া সাংবাদিক

শৈলকুপায় এক পাগলা কুকুরের কামড়ে আহত ৩০

ডোমারে জনসচেতনতা সৃষ্টি ও সুরক্ষা সামগ্রী বিতরণ

মহেশপুরের কাটাখালীতে যাত্রীবাহী বাসের সাথে মিনি বাসের ধাক্কায় আহত ২০

কিশোরগঞ্জে গ’ণহত্যা ও স্বাধীনতা দিবসের প্রস্ততিমূলক সভা

কিশোরগঞ্জে গ’ণহত্যা ও স্বাধীনতা দিবসের প্রস্ততিমূলক সভা

দায়িত্ব পালনে শারীরিক শক্তি নয়,আইনী সক্ষমতাকে কাজে লাগাতে হবে : পুলিশ সুপার রংপুর

সারা দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু,নতুন শনাক্ত ৩৫০

হোমনায় গরীব, অসহায় ও হত-দরিদ্র শিশুদের মাঝে ঈদ উপহার তুলে দিলেন ইউএনও

গৌরীপুর উপজেলা জাদুঘর প্রতিষ্ঠা ও প্রাচীন নিদর্শন সংরক্ষণের দাবি 

ঝিনাইদহে কোয়ারেন্টিনে থাকা ভারত ফেরত চারজনের শরীরে করোনা শনাক্ত!

ঝিনাইদহে কোয়ারেন্টিনে থাকা ভারত ফেরত চারজনের শরীরে করোনা শনাক্ত!