crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৪:৫৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নীলফামারী জেলার শ্রেষ্ঠ পুরস্কার পেলেন ডোমার স্বাস্থ্য বিভাগের ডা. রায়হান বারী

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ১৪, ২০২২ ৮:১৬ অপরাহ্ণ

 

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারী জেলা স্বাস্থ্য বিভাগের অধীনে ‘শ্রেষ্ঠ উপজেলা’ হিসেবে নির্বাচিত হয়ে ডোমার উপজেলা স্বাস্থ্য বিভাগের সম্মাননা স্বারক পেলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী।

বৃহস্পতিবার দুপুরে নীলফামারী জেনারেল হাসপাতাল সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে নীলফামারী-২ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নুর এমপি ডা. রায়হান বারী’র হাতে পুরস্কার তুলে দেন।

জেলা স্বাস্থ্য বিভাগের অধীনে থাকা ৬টি উপজেলার মধ্যে ‘শ্রেষ্ঠ উপজেলা’ হিসেবে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাম ঘোষণা করা হয়। এসময় নীলফামারী জেলা সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবীরসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ডা. রায়হান বারী জানান, ডোমার উপজেলা স্বাস্থ্য বিভাগের এই অর্জনে উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারীর অবদান রয়েছে। বিশেষভাবে আমাদের অনুপ্রেরণা জুগিয়েছেন জেলার সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবীর মহোদয়। যার দিক নির্দেশনায় এগিয়ে চলেছে ডোমার উপজেলা স্বাস্থ্য বিভাগ। আমরা বিশেষভাবে সফলতা অর্জন করেছি করোনা মোকাবেলা এবং সিজারিয়ান কার্যক্রমে সেবার মান উন্নয়নে। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক দিনে নরমাল ডেলিভারির মাধ্যমে ৮ নবজাতকের জন্ম হয়েছে। যা এক দিনের সর্বোচ্চ রেকর্ড করেছে। সংবাদটি জেলায় ছড়িয়ে পড়লে দুপুরে জেলার সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির পরিদর্শনে আসেন এবং প্রসূতি মা ও শিশুদের স্বাস্থ্য বিষয়ে পরামর্শ প্রদান করে সকল নবজাতক শিশুদের জন্য পোশাক উপহার দেওয়া হয়। মানসম্মত সেবা প্রদানে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল