crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:৪৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নাসিরনগরে মসজিদের নিয়মিত মুসল্লি ও মুুরুব্বীদেরকে সম্মাননা প্রদান

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ২৫, ২০২৩ ৮:৪১ অপরাহ্ণ

 

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ॥ বিজয়ের মাস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মসজিদের ইমাম,মোয়াজ্জিনসহ ৪৫ জন মুসল্লি ও মুুরুব্বীকে সম্মাননা প্রদান করা হয়েছে।

আজ সোমবার সকালে উপজেলা গোর্কণ ইউনিয়নের জেঠাগ্রাম ফখরে বাঙ্গাল (রঃ) তরুণ সংঘের উদ্যোগে জেঠাগ্রাম পূর্বপাড়া মসজিদের ইমাম,মোয়াজ্জিনসহ নিয়মিত মুসল্লী ও মুুরুব্বীদেরকে সম্মাননা প্রদান অনুষ্ঠান জেঠাগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ্ ময়দানে অনুষ্ঠিত হয়। তরুণ সংঘের সভাপতি কাজী মহিউদ্দিন নাইমের সভাপতিত্বে সাবেক সভাপতি খালেদ রেজা চৌধুরী হৃদয়ের সঞ্চালনায় এই ব্যতিক্রমী মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন জেঠাগ্রাম হাফেজিয়া নুরানীয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল হাফেজ হুসাইন আহমদ,জেঠাগ্রাম ফখরে বাঙ্গাল(রঃ)তরুণ সংঘের উপদেষ্টা সদস্য হুমায়ুন রেজা চৌধুরী, আশার আঞ্চলিক ব্যবস্থাপক জাহাঙ্গীর রেজা চৌধুরী,হাজী আবদেুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক আহম্মেদ চৌধুরী,মিজান খান,কাজী আবদুল করিম টেনু,তরুন সংঘের সাবেক সভাপতি হাফেজ ইব্রাহিম,সাধারণ সম্পাদক মোজাহিদ তালুকদার প্রমুখ । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তরুণ সংঘের সাবেক সভাপতি অজিদুর রহমান।

সভায় বক্তারা বলেন মসজিদে নিয়মিত মুসল্লি হিসেবে যে সম্মাননা প্রদান করা হয়েছে। এটি একটি মহৎ ও ব্যতিক্রমী উদ্যোগ। এটি যদি নিয়মিতভাবে প্রদান করা হয়, তাহলে যুব সমাজের মধ্যে নামাজ পড়ার অভ্যাস গড়ে উঠবে।
অনুষ্ঠানে মসজিদের ইমাম,মোয়াজিনসহ নিয়মিত মুসল্লী ও মুরুব্বী ৪৫ জনকে শাল,টুপি,তজবীহ ও আতর দিয়ে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে ফখরে বাঙ্গাল (রঃ) তরুণ সংঘের সদস্যবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ফখরে বাঙ্গাল (রঃ) তরুণ সংঘের সভাপতি কাজী মহিউদ্দিন নাইম জানান, ‘সংঘের সকল সদস্যসহ এলাকাবাসীর সহায়তায় এলাকার রাস্তা-ঘাটের উন্নয়ন,আলোকিতকরণ,বিনামূল্যে রক্তদান,বৃক্ষরোপণ,ইফতার সামগ্রী বিতরণ,বাৎসরিক তাফসির মাহফিলসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত রয়েছে।’

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল