crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:০৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নাসিরনগরে দুস্থ ও অসহায় ৫শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী দিল সৈয়দ পরিবার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ১১, ২০২১ ১০:৩১ অপরাহ্ণ

 

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)সংবাদদাতা ॥ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সৈয়দ পরিবারের অর্থায়নে করোনা সংকটে অসহায় ও উপার্জনহীন হয়ে পড়া ৫শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার গোকর্ণ সৈয়দ পাড়ার উদ্যোগে সৈয়দ মোহাম্মদ শরীফ,ডাঃ সৈয়দ ইসরার কামাল,সৈয়দ সালাউদ্দিন মুকুল ও সৈয়দ মোহাম্মদ শাহীনের সার্বিক সহযোগিতায় গোকর্ণ সৈয়দ ওয়ালী উল্লাহ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায়,গরীব মানুষের মাঝে মুরগী,পোলার চাল,চিনি,তেল,পেঁয়াজ,আলু,লবণ,সেমাই ও দুধসহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। গোকর্ণ গ্রামের ২টি ওয়ার্ডের ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন লায়নস ক্লাব অব ঢাকা নর্দানের প্রেসিডেন্ট সৈয়দ মোঃ শরীফ। এসময় সোনালী ব্যাংক কর্মকর্তা সৈয়দ মোঃ শাহীন,বায়িং হাউজের পরিচালক সৈয়দ জাকির হোসেন,ব্যবসায়ী সৈয়দ বাহা উদ্দিন বাহা,সৈয়দ টিটুসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে গোর্কণ ইউনিয়নের ৪টি ওয়ার্ডের অসহায়,গরীব ও কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

এসময় সৈয়দ মোহাম্মদ শরীফ বলেন, করোনা ভাইরাসের কারণে সবাই কর্মহীন হয়ে পড়েছে।এই সংকটময় মুহূর্তে আমাদের সৈয়দ পরিবারের পক্ষ থেকে সাধ্যমত চেষ্টা করছি সমাজের অসহায়,গরীব ও কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য।তাই আমাদের পাশাপাশি যে যার সামর্থ্য অনুযায়ী সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

সৈয়দ মোঃ শাহীন বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সাধ্যমত চেষ্টা করছি। আমাদের ব্যক্তিগত প্রচেষ্টার সাথে সৈয়দ পরিবারের প্রবাসী সৈয়দা ডঃ জাফরী আল কাদরী,সৈয়দ লায়ন শরীফ, ডাঃ সৈয়দ ইসরার কামাল,সৈয়দ সালাউদ্দিন মুকুল,সৈয়দা রুকশানা,সৈয়দ জাকারিয়া,সৈয়দ নলেজ, সৈয়দ সেলিম,সৈয়দ মোহাম্মদ জাকির,সৈয়দা দিনা,সৈয়দ নাসিম,সৈয়দা সাবরিনা,সৈয়দা আকলিমা,সৈয়দা শিল্পী,সৈয়দা কবিতা,সৈয়দ দিশা,সৈয়দ নিশান,সৈয়দ নিক্কন,মনি সিদ্দিকী,রাশেদা চৌধুরী ও সাবিনা ইয়াসিন লাবণীসহ আরো অনেকে সহযোগিতার হাত বাড়িয়েছেন। আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত