crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৪:৪৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নাসিরনগরে দুই মেম্বার প্রার্থীর সমান ভোট,ওই ওয়ার্ডে নির্বাচন ২৪ নভেম্বর

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
নভেম্বর ২১, ২০২১ ৬:৪২ অপরাহ্ণ

 

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)সংবাদদাতা >>

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নে সাধারণ সদস্য মেম্বার পদে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় আবারও নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচন কমিশন। গোকর্ণ ইউনিয়নের রির্টানিং কর্মকর্তা ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়,গত ১১ নভেম্বর নাসিরনগর উপজেলার ১৩টি ইউনিয়নে দ্বিতীয় ধাপের নিবার্চন অনুষ্ঠিত হয়। এরমধ্যে গোর্কণ ইউনিয়নের ১নং ওয়ার্ডে ৭ জন সাধারণ সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। ১নং ওয়ার্ডের গোর্কণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৩ হাজার ৪০৫ জন ভোটারের মধ্যে ২ হাজার ৪৯৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রাপ্তভোট থেকে ৮১ ভোট বাতিল হয়। ভোট গণনায় মাসুদুর রহমান (মোরগ) এবং মোহাম্মদ আবুল হোসেন(টিউবওয়েল) মার্কার দু‘জন প্রার্থীই সমান সংখ্যক ৪৯০টি ভোট পান। দুই প্রার্থী সমান ভোট পাওয়ায় তখন ফলাফল স্থগিত করা হয়।

রির্টানিং কর্মকর্তা ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আবুল খায়ের জানান,গত ১৮ নভেম্বর নির্বাচন কমিশন সচিবালয়ের নির্বাচন পরিচালনা-২ এর উপ-সচিব মোঃ আতিয়ার রহমানের স্বাক্ষরিত একটি চিঠিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা অনুসারে ওয়ার্ডটিতে পুনরায় ভোটগ্রহণের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী বুধবার (২৪ নভেম্বর) সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিবার্চন সমন্বয়কারী হালিমা খাতুন জানান, গোর্কণ ইউনিয়নের ১নং ওয়ার্ডে অবাধ,সুষ্ঠু,শান্তিপূর্ণ পরিবেশে নিবার্চন অনুষ্ঠানের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত