crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:৩৯ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

নাগরপুরে ড্রেনেজ সমস্যার সমাধান ও যানজট নিরসনে কাজ করে যাচ্ছেন এমপি টিটু

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ২৪, ২০১৯ ৩:৩৭ পূর্বাহ্ণ

মোঃ মেহেদী হাসান ফারুক, নাগরপুর, টাংগাইল প্রতিনিধি :

দেলদুয়ার-নাগরপুরের গণমানুষের নেতা আহসানুল ইসলাম টিটু এমপি গতকাল ২৩ ডিসেম্বর বিকেলে নাগরপুর উপজেলা পরিষদ থেকে শুরু করে পায়ে হেঁটে নাগরপুর সদর বাজারের যানজট নিরসন ও ড্রেনেজ সমস্যার সমাধান কল্পে নাগরপুর বাজার পরিদর্শন করেছেন।এসময় তিনি বাজার বণিক সমিতির নেতৃবৃন্দকে সাথে নিয়ে বিভিন্ন সমস্যা পর্যবেক্ষণ করে, রাস্তাঘাট, বাজারের ফুটপাতে গড়ে উঠা দোকান-পাট সরিয়ে নাগরপুরের রাস্তাগুলো যানজটমুক্ত করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছেন এম পি টিটু। এসময় তিনি দোকানদারদের রাস্তা থেকে তাদের দোকান-পাট সরিয়ে নেওয়ার নির্দেশ দেন। দোকানদারের ফুটপাতে রাখা জিনিসপত্রের কারণে যেন কোন যানজটের সৃষ্টি না হয় সে ব্যাপারে ব্যাবসায়ী, বাজার বনিক সমিতির নেতৃবৃন্দ এবং প্রশাসনকে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার নির্দেশ দেন। তিনি বাজারের উন্নয়নকল্পে বিভিন্ন দোকানদারদের সাথে কথা বলেন এবং বাজারের ফুটপাতে রাখা তাদের জিনিসপত্র সরানোর নির্দেশ প্রদান করেন।
বাজার পর্যবেক্ষণকালে এমপি টিটু বাজারের সার্বিক বিষয় স্বচক্ষে দেখে সেগুলোর সমাধানের প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য বাজার বণিক সমিতির নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং রাস্তা-ঘাটের উন্নয়ন সহ নাগরপুর বাজারের ড্রেনেজ ও যানজট সমস্যার সমাধানের জন্য স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

এছাড়া বিভিন্ন স্থানে রাস্তায় পাশে গাড়ি পার্কিং এর কারণে যাতে যানজটের সৃষ্টি না হয় সে বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য শ্রমিক নেতাদের নির্দেশ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম,নাগরপুর থানা অফিসার ইনচার্জ আলম চাঁদ, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মনি,সলিমাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দাউদুল ইসলাম দাউদ, ভারড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার,সাবেক কমান্ডার সুজায়েত হোসেন সহ আওয়ামী লীগ নেতা উজ্জ্বল মোল্লা , মোঃ জাকির সহ অন্যান্য নেতাকর্মী ও যুবলীগ নেতা বাহার , এবং সহযোগী ও অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ এবং বাজার ব্যাবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত