crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:৩২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ধর্ষণের প্রতিবাদে পঞ্চগড় উপজেলা ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ৯, ২০২০ ৯:০৯ অপরাহ্ণ

আল মাসুদ,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ 
নোয়াখাল, লক্ষ্মীপুর,ভোলা, গোপালগঞ্জ, কুষ্টিয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়,সিলেট এম সি কলেজ,  খাগড়াছড়ি, ও সাভারের ধর্ষণ ও নারী নির্যাতন  ঘটনার প্রতিবাদ জানিয়ে এবং ন্যকারজনক সকল ঘটনার সঙ্গে জড়িতদের প্রতিবাদ জানিয়ে নরপশুদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে  পঞ্চগড়ে মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালন করেছে উপজেলা ছাত্রলীগ।
সদর ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট।
বৃহস্পতিবার সন্ধ্যায় পঞ্চগড় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এই ব্যতিক্রমী কর্মসূচির আয়োজন করা হয়েছে।বাংলাদেশ ছাত্রলীগ পঞ্চগড় সদর উপজেলা শাখার আয়োজনে  ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আলহাজ্ব মো. আনোয়ার সাদাত সম্রাট  এছাড়াও আরো উপস্থিত ছিলে জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মো. আব্বাস আলী, প্রচার সম্পাদক বাবু দীপেন চন্দ্র রায়,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরুন নাহার নুরি,উপজেলা ভাইরাস চেয়ারম্যান,পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আল তারিক,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির উজ্জ্বল,জেলা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান আক্তার, সাধারণ সম্পাদক মারুফ রায়হান উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুজ্জামান আরিফ, সাধারণ সম্পাদক মুরাদ  প্রমুখ।
প্রধান অতিথি আনোয়ার সাদাত সম্রাট বলেন, যারা ঘৃণিত অপরাধ নারী ধর্ষণ করে এই রকম একটি দেশে নয় মাস স্বাধীনতা যুদ্ধের সময় ত্রিশ লক্ষ মানুষ, দুই লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে  আমরা স্বাধীনতা পেয়েছি । জাতির জনক  বঙ্গবন্ধু সেই স্বাধীনতার নেতৃত্ব দিয়েছেন  একটি সোনার বাংলাদেশ গঠন করার লক্ষে সেই সোনার বাংলাদেশ একটি স্বল্পোন্নত দেশকে মধ্যম আয়ের দেশ রূপান্তর করার লক্ষে দিন রাত পরিশ্রম করে যাচ্ছে  ঠিক সেই সময় শুরু হয়েছে বার বার ষড়যন্ত্র বিডিআর বিদ্রোহ,হেফাজত ইসলামসহ বিভিন্ন জঙ্গি উত্থান এর মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে হটানোর চেষ্টা  করা হচ্ছে। আজ একইভাবে যারা  বিশৃঙ্খলা সৃষ্টি করে বিভিন্ন ধর্ষণ কাজে লিপ্ত থাকছে । আমরা জেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠন, আওয়ামী লীগ পরিবার সমর্থক এই ধর্ষণের বিরুদ্ধে ঘৃণা ও প্রতিবাদ  জানাচ্ছি। সরকার যে উদ্যোগ গ্রহণ করেছে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড  করার  আর সারা বাংলাদেশে  যে দাবী উঠেছে এই দাবির সঙ্গে আমরা একমত পোষণ করছি। যারা ধর্ষণ কাজের সঙ্গে লিপ্ত, যারা  ধর্ষণ কাজ করছে  তাদের সর্বোচ্চ শান্তি মৃত্যুদণ্ড করা হোক। যারা ধর্ষিত হয়েছে, আমরা তাদের পাশে আছি  এবং যারা ধর্ষণ করেছে তাদের সর্বোচ্চ শান্তি  নিশ্চিত করার লক্ষে আমরা সরকারের পাশে থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ থাকার ও আহ্বান জানান তিনি।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

জগন্নাথপুরে প্রশাসনের নির্দেশকে তোয়াক্কা না করে সরকারি জলাশয় থেকে লক্ষ লক্ষ টাকার মাছ লুট

পঞ্চগড়ে দেশের বিভিন্ন জেলায়  ধর্ষণের ঘটনার প্রতিবাদে মানববন্ধন

কালীগঞ্জে নবজাতক চুরির ঘটনায় নার্স আটক

রংপুরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঝিনাইদহে নিজ হাতে তৈরী ইফতার নিয়ে পথচারীদের পাশে ছাত্রলীগ নেত্রী সিথি

হুগলী বিস্কুট কোম্পানি লি. এর মালিক-শ্রমিকের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

হুগলী বিস্কুট কোম্পানি লি. এর মালিক-শ্রমিকের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

হোমনায় ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাট করায় ২০ হাজার টাকা জরিমানা

হোমনায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ইউএনও’র মতবিনিময়

কালীগঞ্জে দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন, ২৫ লক্ষ টাকার ক্ষতি

কালীগঞ্জে দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন, ২৫ লক্ষ টাকার ক্ষতি

পেকুয়া পুলিশের ব্যতিক্রমধর্মী সেবা “হ্যালো ওসি”