crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ২:৩৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

দাউদকান্দিতে বৃদ্ধ আ’লীগ নেতাকে মা’রধর করে হাসপাতালে পাঠিয়েছে ইঞ্জিনিয়ার মান্নান

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৮:৩৩ অপরাহ্ণ

 

কামরুল হক চৌধুরী, বিশেষ প্রতিনিধি:
কুমিল্লার দাউদকান্দি উপজেলার সুন্দলপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী সিদ্দিকুর রহমান মুন্সি(৬৮) কে মা’রধর করে হাসপাতালে পাঠিয়েছে শহীদ নগর এম এ জলিল হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান ভূইয়া মন্টু(৪০)।

সরজমিন গিয়ে জানা যায়, আব্দুল মান্নান (মন্টুর) কাছ থেকে একটি ফ্ল্যাট ৫১ লাখ টাকায় বায়না করেন সিদ্দিক মুন্সী। এর মধ্যে ৪০ লক্ষ টাকা পরিশোধও করেছেন সিদ্দিক মুন্সী। ইঞ্জিনিয়ার মান্নান নির্দিষ্ট সময়ের মধ্যে ফ্ল্যাট বুঝিয়ে না দিয়ে এবং অন্যের নিকট ফ্ল্যাট বিক্রি করে দেয়াকে কেন্দ্র করে গত ১৬ সেপ্টেম্বর’২৩ খ্রি. তারিখ বিকাল ৫টায় মান্নান ইঞ্জিনিয়ার মান্নানের শহীনগরস্থ বাসায় এ নিয়ে বাক-বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে পিতৃতুল্য সিদ্দিকুর রহমান মুন্সি কে মারধর করা শুরু করেন ইঞ্জিনিয়ার মান্নান মন্টু। পরে তার সাথে যোগ দেয় তার গাড়ি চালকও । স্থানীয়রা সিদ্দিকুর রহমান মুন্সি কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি হতে পরামর্শ দেন। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন । এখবর ছড়িয়ে পড়লে এলাকার গণ্যমান্য নেতৃবৃন্দ এবং সুন্দলপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মো. আসলাম হোসেন মিয়াজি সিদ্দিক মুন্সীকে দেখতে হাসপাতালে ছুটে যান। এসময় তিনি এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানান।

এ বিষয়ে ইঞ্জিনিয়ার মান্নান ভুইয়ার সাথে কথা হলে তিনি জানান, ‘আমিও তো আহত হয়েছি। আমার আঙুলের নখ প্লা’স দিয়ে তুলে ফেলেছে। প্রাথমিক চিকিৎসা শেষে আমি এখন বাসায় আছি ।’

এ ঘটনায় সিদ্দিকুর রহমানের স্বজনরা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল