crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:০৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডোমার মিরজাগঞ্জ হাটের বিষয়ে যুবলীগ ও ছাত্রলীগের পাল্টাপাল্টি অভিযোগের তদন্তে আহবায়ক রিমুন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ৮, ২০২০ ৩:০৮ অপরাহ্ণ

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে মিরজাগঞ্জ হাটের দোকান বরাদ্ধের বিষয়ে যুবলীগ ও ছাত্রলীগ পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করে। দলীয় কোন্দল নিরসনে বিষয়টি তদন্ত করে মীমাংসার পর্যায়ে নিয়ে আসেন, উপজেলা যুবলীগের আহবায়ক ও বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন।
গতকাল সোমবার বিকালে মিরজাগঞ্জ হাট আ’লীগের আঞ্চলিক কার্যালয়ে ইউনিয়ন আ’লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের নিয়ে এ সমস্যার সমাধান করেন তিনি। এ সময় উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও জোড়াবাড়ী ইউপি চেয়ারম্যান আবুল হাচান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গনেশ আগরওয়ালা, রফিকুজ্জামান রুবেল, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আমিনুর রহমান সেতু, সাধারণ সম্পাদক এহ্তেশামুল হক, ইউনিয়ন যুবলীগের সভাপতি আজাহার ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক রমজান আলী, সাংগঠনিক সম্পাদক রাব্বি হোসেন, সাাবেক সম্পাদক সৌলেন্দ্রনাথ রায়, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান টিটুল প্রমুখ উপস্থিত ছিলেন।
জানা যায়, গত ১সেপ্টেম্বর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান টিটুল নামক ফেসবুক আইডি থেকে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাব্বি হোসেনের নামে হাটের জায়গা দখলের বিষয়ে পোস্ট দেয়। রাব্বি হোসেন তার প্রতিবাদ করায় টিটুল পরবর্তীতে যুবলীগ নেতার নামে ফেসবুকে বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ  মন্তব্য করেন। এতে করে ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে দলীয় কোন্দল বাঁধে।
উপজেলা যুবলীগের আহবায়ক ও বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন স্থানীয় সকল দলীয় নেতা ও কর্মীদের নিয়ে বিষয়টি সরেজমিনে তদন্ত করে মিরজাগঞ্জ হাটের আ’লীগ কার্যালয়ে বসে সকলের স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাব্বি হোসেনের প্রতি আনীত অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়। পরে বিষয়টি আপোস মীমাংসার মাধ্যমে সামাধান করে দেওয়া হয়।
আমিনুল ইসলাম রিমুন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের দল বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এই দলের ভাবমূর্তি নষ্ট করতে ফেসবুক বা ইন্টারনেটে মিথ্যা বনোয়াট কোন প্রকার প্রচার বা প্রচারণা চালালে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

রংপুরে ভূমিদস্যু উচ্ছেদে আমরণ অনশনরত মশিউর সপরিবারে অসুস্থ, প্রতিবাদে মানববন্ধন

হোমনায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

গুনাহ মাফের আমল

মহেশপুরের আসাদুল্লাহ যেভাবে শিবির থেকে জঙ্গি

খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং খুলনার ব্যবসায়ী সমিতির নেতুবৃন্দের সাথে কেএমপি’র পুলিশ কমিশনারের মতবিনিময়

ডোমারে মাদারল্যাণ্ড ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

ডোমারে কিশোরী কন্যাকে যৌনপল্লীতে বিক্রির দায়ে পিতা ও দেহব্যবসায়ী শিল্পী আটক

হোমনায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদকের রোগ মুক্তির কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

লন্ডনে বঙ্গবন্ধুর ভাস্কর্যে শ্রদ্ধা জানালেন তথ্যমন্ত্রী

গৌরীপুরে বোকাইনগর ইউনিয়নে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত